সোনারগাঁয়ে শীতবস্ত্র বিতরণ করলো ‌’হৃদয়ে-৯৮’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

শতাধিক দুঃস্থ ও অসহায় শীতার্তের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে নারায়ণগঞ্জের সোনারগাঁও জি.আর ইনস্টিটিউশনের ব্যাচ ভিত্তিক সংগঠন ‌’হৃদয়ে-৯৮’। ১৪ জানুয়ারি বৃহস্পতিবার ও ১৫ জানুয়ারি শুক্রবার দুইদিনে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

বৃহস্পতিবার রাতে অসহায় ও দুঃস্থদের বাড়ী বাড়ী গিয়ে শীত বস্ত্র বিতরণ করার পাশাপাশি শুক্রবার সকালে সোনারগাঁ জি.আর ইনস্টিটিউশনের পিয়ন, আয়া ও নৈশ প্রহরীদের মাঝেও এসব শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

সোনারগাঁও জি.আর ইনস্টিটিউশনের ৯৮ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন ‘হৃদয়ে-৯৮’ এর সদস্যরা নিজস্ব অর্থায়নে এ শীতবস্ত্র বিতরণ করে।

এ সময় শীতবস্ত্র বিতরণে অংশ নেন ‘হৃদয়ে-৯৮’ এর সদস্য আল-আমিন, রবিউল হুসাইন, সেলিম আহমেদ প্রধান, আমির হাসান রাসেল, মিজানুর রহমান মামুন, এমদাদুল হক, মোজাম্মেল মীর ও রহিমা আক্তার প্রমূখ।

হৃদয়ে-৯৮ এর সদস্য রবিউল হুসাইন বলেন, সোনারগাঁ জি.আর ইনস্টিটিউশনের ব্যাচ ভিত্তিক সংগঠন ‘হৃদয়ে-৯৮’ এর মাধ্যমে আমরা সমাজকল্যাণমূলক নানা ধরণের কাজ করে আসছি। শীতবস্ত্র বিতরণ তারই অংশ। আমরা শতাধিক দুঃস্থ ও অসহায়ের মধ্যে গোপনে শীতবস্ত্র পৌঁছে দিয়েছি। অসহায়দের পাশে দাড়াঁনোই আমাদের মূখ্য উদ্দেশ্য নিজেদের আত্মপ্রচারণা নয়।

শীত বস্ত্র বিতরণে ‘হৃদয়ে -৯৮’ এর যেসব সদস্য আর্থিকভাবে সহায়তা প্রদান করেছেন তাদেরকে ধন্যবাদ জানান তিনি।