পেশাদার সাংবাদিকদের কাছে সহযোগীতা চাইলেন নবাগত ডিসি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের পেশাগত সাংবাদিকদের কাছে সহযোগীতা চেয়েছেন নারায়ণগঞ্জের নবাগত জেলা প্রশাসক মুস্তাইন বিল্লাহ।

১৩ জানুয়ারি বুধবার বিকেলে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে ক্লাবের স্থায়ী সদস্যদের সঙ্গে আয়োজিত মত বিনিময় সভায় নবাগত জেলা প্রশাসক মুস্তাইন বিল্লাহ তার বক্তব্যে সহযোগীতা প্রত্যাশার কথা জানান।

নারায়ণগঞ্জের মুক্তিযোদ্ধাদের বীরত্ব গাঁথাগুলো তুলে ধরতেও তিনি কাজ করবেন বলে মতবিনিময় সভায় অবহিত করেন। সর্বপরি তিনি নারায়ণগঞ্জে পেশাদার সাংবাদিকদের কাছ থেকে সার্বিক সহযোগিতা কামনা করেন।

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি খন্দকার শাহ আলমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সদর উপজেলার নিবার্হী কর্মকর্তা নাহিদা বারিক, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান বাদল, রুমন রেজা, হালিম আজাদ, মাহাবুবুর রহমান মাসুম, সাবেক সাধারণ সম্পাদক আবু সাউদ মাসুদ, নাফিজ আশরাফ, সিনিয়র সাংবাদিক অহিদুল হক খান, বিমান ভট্টাচার্য, গিয়াস উদ্দিন আহমেদ, ইউসুফ আলী এটম, সালাম জোবায়ের প্রমুখ। এছাড়া নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের অন্যান্য স্থায়ী সদস্যরা মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভার শুরুতে নবাগত জেলা প্রশাসককে ফুল দিয়ে বরণ করে নেন নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের কার্য নির্বাহী কমিটির সদস্যরা। নবাগত জেলা প্রশাসকও জেলা প্রশাসনের পক্ষ থেকে ফুল দিয়ে প্রেস ক্লাবের নব নির্বাচিত কমিটিতে শুভেচ্ছা জানান।