বন্দরে একই অনুষ্ঠানে দুই প্রতিদ্বন্ধি ভাইস চেয়ারম্যান প্রার্থী!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্ধিতায় নেমেছেন দুই ভাইস চেয়ারম্যান প্রার্থী যারা বন্দরের একটি অনুষ্ঠানে একই অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন। একই সঙ্গে দুজনই ভাইস চেয়ারম্যান প্রার্থী নির্বাচনে আগ্রহ প্রকাশও করেছেন ওই অনুষ্ঠানে। তারা হলেন বন্দরের আওয়ামীলীগ নেতা রোমান হোসাইন ও বন্দর যুবলীগের সাংগঠনিক সম্পাদক এসআই জুয়েল।

ওই অনুুষ্ঠানে বন্দর থানা আওয়ামীলীগ নেতা ও বন্দর উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান প্রার্থী রোমান হোসাইন বলেন, একজন আদর্শবান রাজনৈতিক নেতার গুণাগুণ সম্পর্কে আলোচনা করলেই সৈয়দ আশরাফ ভাইয়ের কথা মনে পড়ে। তিনি ছিলেন সদালাপী মিষ্টভাষী একজন মানুষ। বিরোধী দলীয় নেতাকর্মীদের কাছেও তার গুণকীর্তন শোনা যেত। তিনি দলীয় কর্মীদের তার পরিবারের সদস্য মনে করতেন। এমন নেতার আর্বিভাব বাংলাদেশে আর ২য়টি হবেনা। আমি তার আত মাগফেরাত কামনা করি।

২২ ফেব্রুয়ারি শুক্রবার বাদ আছর বন্দরের ঘারমোরা এলাকায় আয়োজিত বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামসহ ভাষা শহীদদের স্বরণ সভায় অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, আসন্ন বন্দর উপজেলা নির্বাচনে আমি ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করছি। আমার জন্য দোয়া করবেন যাতে নির্বাচিত হয়ে সুন্দর, পরিপূর্ণ মডেল উপজেলা উপহার দিতে পারি। এজন্য চাই আপনাদের সমর্থন।

বন্দর থানা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক এরছাল হকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- বন্দর থানা শ্রমিকলীগের সহ-সভাপতি নিজাম উদ্দিন, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম কাশেম, বন্দর থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এসআই জুয়েল ও কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার হোসেন প্রমূখ।