লবণ বোঝাই ট্রাকে ৬ হাজার ইয়াবা, র‌্যাবের অভিযানে ৩ মাদক বিক্রেতা গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান চালিয়ে লবণ বোঝাইকৃত ট্রাক থেকে ৬ হাজার পিছ ইয়াবা উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১)। র‌্যাব-১১ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জসিমউদ্দীন চৌধুরী ২৩ ফেব্রুয়ারি শনিবার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

র‌্যাব জানায়, ২২ ফেব্রুয়ারি শুক্রবার রাত সাড়ে ১১টায় নারায়ণগঞ্জ জেলায় সিদ্ধিরগঞ্জ থানাধীন মৌচাক এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গোপন সংবাদের তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১ এর চেকপোস্টে লবণ বোঝাই ট্রাক তল্লাসী করে ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয় এবং ইয়াবা পাচারের দায়ে ৩ জনকে আটক করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- ফজলু, শ্যামল হাওলাদার ও সাদ্দাম। মাদক পাচারে ব্যবহৃত লবণ বোঝাই ট্রাকটিও জব্দ করা হয়। মাদক বিক্রেতারা কক্সবাজার জেলার টেকনাফ থানা এলাকা হতে ট্রাকে লবণ বোঝাই করে ঢাকার মিরপুরে যাচ্ছিল। তারা লবণের বস্তার ও ট্রাকের ভিতরে অভিনব কায়দায় লুকিয়ে ইয়াবা নিয়ে এসে ঢাকার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করত।

র‌্যাব আরও জানায়, আটককৃত ফজলু জব্দকৃত ট্রাকের চালক। তারা দীর্ঘদিন ধরে নিয়মিত ঢাকার কেরানীগঞ্জের এক ইয়াবা ডিলারের ইয়াবা পরিবহন করে আসছিল। তারা ট্র্রাকে বিভিন্ন পণ্য পরিবহনের আড়ালে মূলত ইয়াবা পরিবহন করে থাকে। আসামীদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

র‌্যাব দাবি করে- র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেপ্তার আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।