জেলা আইনজীবী সমিতির ডিজিটাল বার ভবনে মসজিদের উদ্বোধন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি ও জজ কোট মসজিদের শুভ উদ্বোধন করা হয়েছে। ১১ জানুয়ারি সোমবার আইনজীবী সমিতির ডিজিটাল বার ভবনে নির্মিতি জোহর নামাজের মধ্য দিয়ে মসজিদের শুভ উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত থেকে নামাজ পড়া শেষে জেলা ও দায়রা জজ আনিসুর রহমান বলেন, আমি কখনো ভাবতে পারিনি এই নতুন মসজিদে নামাজ পড়ে যেতে পারবো। আর মসজিদ টা এত সুন্দর হয়েছে যা দেখেও ভালো লাগছে। আমি সকল আইনজীবী নেতৃবৃন্দ সহ যারা এই মসজিদ নির্মাণের কাজে সহযোগিতা করেছেন তাদের সকলের জন্য দোয়া কামনা করি।

নতুন মসজিদে নামাজ শেষে আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া বলেন, আপনারা সকলেই জানেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের টাকা দিয়ে এই ডিজিটাল বার ভবন নির্মাণ হচ্ছে এবং তার টাকাই মসজিদ নির্মাণ হয়েছে। আমাদের পরামর্শ ও সাথে থেকে শ্রম দিয়ে যেই লোকটা বেশি সহযোগিতা করেছে তিনি হলেন সারোয়ার মোর্শেদ সোহেল ভাই। আপনারা সকলেই তাদের জন্য দোয়া করবেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট এসএম ওয়াজেদ আলী খোকন, আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল, বিকেএমই এর সহ-সভাপতি মোর্শেদ সারোয়ার সোহেল, আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. মাহবুবুর রহমান, সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়া সহ অন্যান্য আইনজীবীগণ।