ভোটাধিকার প্রয়োগে বিএনপির প্রতিটা ইউনিট কমিটি গঠনের সিদ্ধান্ত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আওতাধীন প্রতিটা থানা/উপজেলা সহ প্রতিটা ইউনিট কমিটি ভোটাধিকার প্রয়োগ অর্থাৎ নির্বাচনের মাধ্যমে গঠনের সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। তিনি এও জানান তিন মাসের মধ্যেই সর্বোচ্চ চেষ্টা থাকবে জেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠন সম্পন্ন করা।

জানাগেছে, গত ৩০ ডিসেম্বর ঘোষিত নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। সভা শেষে এসব বিষয় জানান তিনি।

৯ জানুয়ারি শনিবার সকাল ১০টায় নগরীর মাসদাইর এলাকায় জেলা বিএনপির আহবায়ক ও বেগম খালেদা জিয়ার উপদেষ্টা তৈমূর আলম খন্দকারের নিজ বাসভবনে এই সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে আহবায়ক কমিটির সদস্যরা নিজদের পরিচয় তুলে ধরেন। পরে প্রয়াত নেতাদের স্মরণ করে বিশেষ দোয়া করা হয়। সভায় সর্ব সম্মতিক্রমে আগামী তিন মাসের মধ্যে থানা ও পৌর বিএনপির কমিটি গঠন করার সিদ্ধান্ত গৃহীত হয়।

অনুষ্ঠিত সভায় নতুন কমিটির আহবায়ক তৈমূর আলম খন্দকারের সভাপতিত্বে ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের সঞ্চালনায় সভায় কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সিনিয়র যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম রবি, নাসির উদ্দীন, জাহিদ হাসান রোজেল, আব্দুল হাই রাজ, লুৎফর রহমান আবদু সহ ৪১ জনের মধ্যে কমিটির ৩৯ জন সভায় উপস্থিত ছিলেন।