সৈয়দ আশরাফ ছিলেন সাদা মনের মানুষ: শ্রমিকলীগ নেতা কাজিম উদ্দিন প্রধান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক, জনপ্রশাসনমন্ত্রী প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলাম ও ভাষা শহীদদের স্বরণে মিলাদ মাহফিল, দোয়া ও আলোচনা সভা অনিুষ্ঠিত হয়েছে। ২২ ফেব্রুয়ারি শুক্রবার বাদ আছর বন্দরের ঘারমোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ মিলাদ ও সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকলীগের সভাপতি কাজিম উদ্দিন প্রধান।

দোয়াপূর্বক সভায় প্রধাণ অতিথির বক্তব্যে কাজিম উদ্দিন বলেন, সৈয়দ আশরাফ ছিলেন সাদা মনের মানুষ। জীবনের শেষ দিন পর্যন্ত তিনি আওয়ামীলীগের একজন কর্মী হিসেবে কাজ করে গেছেন সৈয়দ আশরাফ। তিনি একটি কথা প্রায়ই বলতেন রাজনীতিতে নীতি ও আদর্শ থাকা একান্ত প্রয়োজন। সৈয়দ আশরাফ ব্যক্তিগত জীবনে ছিলেন খুবই সৎ এবং স্বচ্ছ মানুষ।

বন্দর থানা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক এরছাল হকের সভাপতিত্বে দোয়া ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন- বন্দর থানা শ্রমিকলীগের সহ-সভাপতি নিজাম উদ্দিন, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম কাশেম, বন্দর থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এসআই জুয়েল, বন্দর থানা আওয়ামীলীগ নেতা রোমাইন হোসাইন, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার হোসেন, বন্দর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আলমগীর হোসেন, কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি রুহুল আমিন, ছাত্রলীগ নেতা শাহীন তাহেরী সিনহা, শ্রমিকলীগ নেতা মুক্তার উদ্দিন মুক্ত, আশিক মাহমুদ ও আব্দুস সালাম প্রমূখ।