জমকালো আয়োজনে ফতুল্লায় ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সোনার বাংলা র্নিমানের জন্য কর্মী গড়ার পাঠশালা বাংলাদেশ ছাত্রলীগ এর ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কাশীপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। একই সাথে তারা সপ্তাহব্যাপী শিক্ষা সামগ্রী বিতরণ, বৃক্ষ রোপন কর্মসূচি নেয়া হয়েছে বলে জানান কাশিপুর ছাত্রলীগ নেতৃবৃন্দ।

৪ জানুয়ারি সোমবার শহীদ দেলোয়ার হোসেন ভাষানী স্মৃতি সংসদ প্রাঙ্গনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে কাশীপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা আরাফ উল্লাহ মহানের সভাপতিত্বে ও কাশীপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা রিয়াজ উদ্দিন কবির এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. সাইফউল্লাহ বাদল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর আওয়ামী যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু।

অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রাফেল।

অনুষ্ঠানে জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ তার বক্তব্যে বলেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সর্বোচ্চ অভিভাবক জননেতা শামীম ওসমান ওসমানের দিক নির্দেশনায় নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের অন্তর্গত প্রতিটা ইউনিট ভালো ও সামাজিক সেবামূলক কাজের সাথে নিজেদেরকে সম্পৃক্ত রেখেছেন। ছাত্রলীগের কর্মীরা সমাজের মাঝে বিভিন্ন সেবা মুলক কাজ করে যাচ্ছে।
অনুষ্ঠানে অতিথিরা তাদের বক্তব্যে বাংলাদেশ ছাত্রলীগের ভূয়সী প্রশংসা করে বলেন, ছাত্রলীগ এমন একটা সংগঠন, যে সংগঠন থেকে বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রা তরান্বিত করার কর্মী তৈরি হয়। এবং বক্তারা ছাত্রলীগের প্রতিটা কর্মসূচিতে নিজেদেরকে ছাত্রলীগের পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

অনুষ্ঠানে আগত সকল অতিথিরা কাশীপুর ইউনিয়ন ছাত্রলীগের নেতা কর্মীদের প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান আয়োজন করার জন্য ধন্যবাদ প্রদান করেন। এবং কাশীপুর ইউনিয়ন ছাত্রলীগ নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের মধ্যে অন্যতম ইউনিট বলেও প্রশংসা করেন।

১৬ জুন চাষাড়া আওয়ামীলীগ অফিসে বোমা হামলায় নিহত শহীদ দেলোয়ার হোসেন ভাষানীর সুযোগ্য সন্তান, কাশীপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা ইমতিয়াজ হোসেন আরানের পরিচালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ূব আলী, সাধারণ সম্পাদক এম.এ সাত্তার, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমদাদুল হক খোকা, ফতুল্লা থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেহান শরীফ বিন্দু, যুবলীগ নেতা, নাজমুল হাসান সাজন, ৫নম্বর ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি নুরুল আমিন, যুবলীগের অর্থ সম্পাদক রুহুল আমিন, নারায়নগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাজেদুর রহমান নাসিম, সাংগঠনিক সম্পাদক মাহাবুব হাসান সৌরভ, ৩ নং আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জুয়েল হোসেন।

অনুষ্ঠানের সার্বিক তত্বাবধান করেন, সাবেক ছাত্রনেতা ও দুবাই কেন্দ্রীয় যুবলীগের সহ-সভাপতি জি.এম রাজু, ৪ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রনি ও এইচ.আর.এম ফ্যাশন এর চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি আব্দুল আলিম সাহেব। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন কাশীপুর ইউনিয়ন ছাত্রলীগের তানিল আহম্মেদ ও আব্দুল্লাহ আল সিহাব।

অনুষ্ঠান শেষে ওসমান পরিবারের সকলের সুস্থতা কামনা, প্রয়াত গোলাম সারোয়ার, বিশিষ্ট পরিবহন নেতা মরহুম মোক্তার সাহেব, মোছাব্বির আলম নয়ন ও জি.এম রাজুর মায়ের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া কামনা করা হয়।