একজন মুক্তিযোদ্ধার দিকে তাকালে আমি আমার বাবার প্রতিচ্ছবি দেখতে পাই: ডিসি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মোস্তাইন বিল্লাহ বলেছেন, আমি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান আর তাই একজন বীর মুক্তিযোদ্ধার দিকে তাকালে আমি আমার বাবার প্রতিচ্ছবি দেখতে পাই। মুক্তিযোদ্ধারা বিগত দিনে আমার সকল ভালো কাজে সহায়তা করেছে। নারায়ণগঞ্জেও আমি মুক্তিযোদ্ধাদের নিয়ে থাকতে চাই, তাদের নিয়ে কাজ করতে চাই।

৫ জানুয়ারি মঙ্গলবার বিকেল ৩টায় জেলা প্রশাসকের সভা কক্ষে নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার, উপজেলা কমান্ডার ও বীর মুক্তিযোদ্ধাদের শুভেচ্ছা ও মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, নারায়ণগঞ্জ নিয়ে নানা রকম কথাবার্তা বাইরে শোনা যায়। আমি মনে করে নারায়ণগঞ্জ অনেক ভালো যায়গা। এ জেলা সুন্দর, আমরা সুন্দরের সাথে থাকতে চাই।

মুক্তিযোদ্ধাদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়েছেন, বঙ্গবন্ধু কোন দলের না। আমাদের লাল সবুজের পতাকা মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের মাধ্যমে হয়েছে। মুক্তিযোদ্ধারা বেঁচে ফিরে আসবেন সেটি তো চিন্তা করে যান নি, তারা মারাও যেতে পারতেন। আর তাই তাদের এই সম্মান আমি আজীবন দিতে চাই।

তিনি বলেন, আমি বরগুনায় মুক্তিযোদ্ধাদের নিয়ে অনেক কাজ করেছি। ’৭১ এর টর্চার সেল খুঁজে বের করেছি। সাধারণ মানুষ যেন জানতে পারে পাকিস্তানি হানাদার বাহিনীরা আমাদের সাথে কি করেছে। মুক্তিযোদ্ধাদের যে কোন সমস্যায় আমি আছি থাকবো। আমি থাকতে মুক্তিযোদ্ধাদের কোন নাতি সন্তানের টাকা পয়সার অভাবে পড়ালেখা বন্ধ হবে না। আমি আপনাদের সাথে থাকতে চাই।

এসময় নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী’র নেতৃত্বে উপস্থিত ছিলেন, জেলা ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট নূরুল হুদা, নারায়ণগঞ্জ সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্দা শাহজাহান ভুইয়া জুলহাস, সাবেক পিপি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আসাদুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা শহিদুল্লাহ, বীর মুক্তিযোদ্ধা হোসেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, বীর মুক্তিযোদ্ধা লিয়াকত প্রমুখ।