দুঃশ্চিন্তা দূর করতে খেলাধুলার বিকল্প নাই: কাজিম উদ্দিন প্রধান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান বলেছেন, খেলাধুলার মাধ্যমের মানুষের মানসিক বিকাশ ঘটে। যেকোন দুঃশ্চিন্তা বা ডিপ্রেশনের মুক্তি দিতে খেলাধুলা চর্চার বিকল্প নেই। এছাড়াও শারিরীক ব্যায়াম ও মাদক থেকে দূরে রাখতে খেলাধুলা একটি অন্যতম মাধ্যম।

১ জানুয়ারি শুক্রবার বিকেলে বন্দর উপজেলাধীন বালিয়া এলাকায় মুজিব শতবর্ষ উপলক্ষে কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে আয়োজিত ডিগবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, প্রধাণমন্ত্রী শেখ হাসিনা দেশের ক্রীড়াঙ্গণে ব্যাপক উন্নয়ন করছে। তার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে এবং বিশ্বের বুকে মাথা উঁচু করে দাড়িয়েছে।

কলাগাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি আশিফ মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাজী ইব্রাহিম আলমচান স্কুল এন্ড কলেজের সাবেক সভাপতি মঞ্জুর হাসান মঞ্জু,জাতীয় শ্রমিকলীগের বন্দর উপজেলা সাধারণ সম্পাদক রাফিয়ান আহমেদ, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আমিরুজ্জামান, সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম, কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি রুহুল আমিন।

কলাগাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ আরিফ হোসেনের সভাপতিত্বে ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ হারুন প্রধাণ, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আবু নাছের, আওয়ামীলীগ নেতা ইসতিয়াক আহমেদ মেম্বার, সরকারি হাজী ইব্রাহিম আলমচান স্কুল এন্ড কলেজের সাবেক সদস্য মোঃ খালিদ হোসেন, ইউনিয়ন শ্রমিকলীগের যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।