কাশিপুর ইউনিয়নে ২নং ওয়ার্ডে অশোক সরকারের নির্বাচনী উঠান বৈঠক

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

ফতুল্লার কাশিপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার পদে বিশিষ্ট ব্যবসায়ী অশোক সরকারকে সমর্থন করে উঠান বৈঠক করেছে এলাকাবাসী। সৎ ও আদর্শবান ব্যক্তিকে জনপ্রতিনিধি হিসাবে দেখতে চায় এলাকাবাসী। সেই সুবাধে এলাকার উন্নয়নের সার্থে এবং যোগ্য ব্যক্তি হিসাবে অশোক সরকারকে মেম্বার হিসাবে দেখতে চায় বলে দলমত নির্বিশেষে উঠান বৈঠক করেছেন।

১ জানুয়ারী শুক্রবার বাদ মাগরিব কাশিপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের শান্তিনগর এলাকায় উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

উঠান বৈঠকে স্থানীয় বক্তারা বলেন, অশোক সরকার একজন সনামধন্য ব্যবসায়ী। তার কোন পিছু টান নাই। তিনি নির্বাচন করার জন্য মাঠে নেমেছে। ওনার মত ব্যক্তিকে যদি আমরা জনপ্রতিনিধি হিসাবে পাই তাহলে ২ নং ওয়ার্ডের জনগন সঠিক ভাবে সেবা পাবেন। সে একজন সৎ ব্যক্তি হিসাবে সবার কাছে পরিচিত। জনপ্রতিনিধি না হয়েও বিভিন্ন সামাজিক কর্মকান্ডে জড়িত। গরীব মানুষ তার কাছে গেলে কেউ খালি হাতে ফিরে আসে না। তাই আমরা এলাকার সাধারন জনগন হিসাবে বলতে চাই অশোক সরকারকে জনপ্রতিনিধি হিসাবে পেলে আমরা পর্যপ্ত সেবা পাবো বলে আমরা বিশ্বাস করি।

উঠান বৈঠকে অশোক সরকার বলেন, আমি জনগণের ভাল বাসা এবং সমর্থন নিয়ে নির্বাচন করার জন্য মাঠে নেমেছি। আপনাদের সমর্থন নিয়ে আমি কাজ করতে চাই। আর আজকে শান্তিনগরবাসীর আহবানে হাজির হয়েছি। আমাকে যদি আপনারা আপনাদের মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করেন তাহলে আমিও আপনাদের সম্মান রাখবো। আমার কোন চাওয়া পাওয়া নাই, আমি শুধু জনগনের সেবা করতে চাই। দলমত নির্বিশেষে সকলের দোয়া ও ভাল বাসা নিয়ে নির্বাচনের মাঠে থাকতে চাই।

উঠান বৈঠকে কাশিপুর শান্তিনগর এলাকার সমাজ সেবক দীন ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন ব্যাংকার আবুল কাশেম, কাশিপুর ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বশির আলম ফাতু, স্বপন কুমার দাস, মামুন দেওয়ান, মোহাম্মদ হোসেন, গিয়াস উদ্দিন দেওয়ান, রমজান আলী, দিলীপ সরকার, নৃপেন সরকার, মো: ছলিম, আব্দুল জলিল, এবাদুল দেওয়ান, মোকলেছ দেওয়ান, মো: শ্যামল প্রমুখ।