ভূমিদস্যু, চাঁদাবাজ, সন্ত্রাসী, নব্য আওয়ামীলীগার আমাদের দরকার নাই: খোকন সাহা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা বলেছেন, ওরা বঙ্গবন্ধুর ভাষ্কর্যে আঘাত করেনাই, ওরা আঘাত করেছে বাংলাদেশের মানচিত্রে, সার্বভৌমত্বে, বাংলাদেশের পতাকার উপর। এগুলো কিসের আলামত? কি চাচ্ছেন আপনারা? সিরিয়া-আফগান? হবে না! আমরা যারা ৭৫’র পরে রাজনীতি করছি তারা তো বেঁচে আছি, মুক্তিযোদ্ধারা তো বেঁচে আছি। দাঁত ভাঙ্গা জবাব দেব।

৩১ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে বন্দর থানাধীন দড়িসোনাকান্দা এলাকায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২০নং ওয়ার্ড আয়োজিত মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, নারায়ণগঞ্জ থেকেই সর্বপ্রথম মৌলবাদ বিরোধী আন্দোলনের ডাক দিয়েছেন জননেতা শামীম ওসমান। ৯ তারিখ জাতিকে একটি মেসেজ দিব, সারাদেশ আমাদের দিকে তাকিয়ে আছে আমাদের টার্গেট লক্ষাধিক লোকের সমাগম। আমাদের নেত্রী প্রধাণমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন করে যাচ্ছে। কত উন্নয়নের কথা বলব বলে তো শেষ করা যাবেনা।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী বেঁচে থাকলে ৫ বছরে বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিনিত হবে৷ আর নারায়ণগঞ্জ এর উন্নয়নের কথা বললে আমি দেখি ওসমান পরিবার। কোন ভুমিদস্যু, চাঁদাবাজ, সন্ত্রাসী, বিএনপি থেকে আসা নব্য আওয়ামীলীগ আমাদের দরকার নাই।

২০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ডা. শফিউল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা, বন্দর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন জালু, বীর মুক্তিযোদ্ধা বদর উদ্দিন, মহানগর মহিলালীগের সভাপতি ইসরাত জাহান স্মৃতি, সোনাকান্দা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি বশির উদ্দিন আহমেদ, ২০নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা সহিদুল হাসান মৃধা, সোহেল করিম রিপন এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন ২০ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আসাদুজ্জামান খোকন।

ব্যবস্থাপনায় ছিলেন ২০নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা সাব্বির আহমেদ মাসুদ। আরো উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক রাফিয়ান আহমেদ, ২১নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা নাজমুল হাসান আরিফ, ২০নং ওয়ার্ড শ্রমিকলীগ নেতা মোঃ সোহেল, জুয়েল প্রমূখ।