র‌্যাবের হাতে দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, ১৮ হাজার ইয়াবা উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জে র‌্যাব-১১ এর অভিযানে ১৮ হাজার পিছ ইয়াবা উদ্ধার করা হয়েছে। একই সঙ্গে ইয়াবা পাচারকালে দুই মাদক ব্যবসায়ীকেও গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ এর একটি টিম। ২১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সন্ধায় র‌্যাব-১১ এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক অতিরিক্তি পুলিশ সুপার জসিমউদ্দীন চৌধুরী এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

র‌্যাব জানায়, ২১ ফেব্রুয়ারি দুপুরে নারায়ণগঞ্জ জেলায় বন্দর থানাধীন মদনপুর বাসষ্ট্যান্ডে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে র‌্যাব-১১ এর চেকপোষ্টে চট্টগ্রাম থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি চেয়ার কোচে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে মোঃ তৈয়ব ও মোঃ কামাল মিয়াকে আটক করা হয় এবং তাদের কাছ থেকে একটি লোহার তৈরী জ্বালাইকৃত বক্স নিজেদের হেফাজতে নিয়ে পার্শ্ববর্তী একটি ওয়ার্কসপে গিয়ে জ্বালাই মেশিন দিয়ে কেটে ১৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আরও জানানো হয়, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী মোঃ তৈয়বের বাড়ী কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন নাজিরপাড়া গ্রামে ও মোঃ কামাল মিয়ার বাড়ী বি-বাড়ীয়া জেলার বিজয়নগর থানাধীন বিষপুর গ্রামে। মাদক ব্যাবসায়ীরা রাজমিস্ত্রী সেজে কাজের আড়ালে টেকনাফ থেকে ঢাকায় ইয়াবা পাচারের সাথে জড়িত।

র‌্যাব জানায়, তৈয়ব ও কামাল দীর্ঘদিন যাবৎ সাধারণ রাজমিস্ত্রী সেজে অভিনব কায়দায় লোহার তৈরী জ্বালাই করা বক্সের ভিতরে করে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা টেকনাফ থেকে ঢাকা ও এর আশপাশের এলাকায় সরবরাহ করে আসছিল। মূলত রাজ মিস্ত্রী সেজে তারা ইয়াবা ব্যবসা করে ও রাজমিস্ত্রী তাদের একটি ছদ্মবেশ মাত্র।