সোনারগাঁও সনমান্দি ইউনিয়নে ত্রাণ বিতরণে জিন্নাহ চেয়ারম্যান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

মজিববর্ষ ও করোনাকালীন সময়ে ৬শতাধিক অসহায় ও দুস্থ মানুষের মাঝে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ ত্রাণ বিতরণ করেছেন।

২৪ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে সনমান্দি ইউনিয়নের মগবাজার এলাকায় বঙ্গবন্ধু আধুনিক লাইব্রেরী সংলগ্ন মাঠ প্রাঙ্গন থেকে বাসমাহ ফাউন্ডেশন ও জাহিদ হাসান জিন্নাহ্’র সমর্থক গোষ্ঠীর আয়োজনে প্রধান অতিথি হিসেবে সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্ এ খাদ্য সামগ্রী তুলে দেন। খাদ্য সামগ্রী মধ্যে ছিল চাল ডাল তেল সহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র।

ত্রাণ বিতরণ চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্ বক্তব্যে বলেন, আমি জনগণের সেবক হিসেবে সর্বদাই কাজ করে যাচ্ছি, এই মহামারী করোনার সময় যখন লকডাউন ছিল, সেই মুহুর্তে আমি জনগণের পাশে বেশী সময় দিয়েছি, তাদের ঘরে খাদ্য পৌঁছে দিয়েছি। আমি আমার ব্যক্তিগত অর্থায়নের সহ প্রধানমন্ত্রীর ত্রাণ সঠিকভাবে নিন্ম আয়ের মানুষের মাঝে পৌছেঁ দিয়েছি। এখন শীতকাল করোনা দ্বিতীয় ধাপে মোকাবেলায় অসহায় পরিবাররের মাঝে খাদ্য সামগ্রী দিচ্ছি। ধারাবাহিকভাবে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

এ সময় বিশেষ অতিথি ছিলেন সনমান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান খন্দকার আমিনুল ইসলাম, সনমান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ জসিম উদ্দিন চৌধুরী, সোনারগাঁও উপজেলা জাতীয় শ্রমিকলীগের সিনিয়র সহ-সভাপতি কামরুল ইসলাম বাবুল, সাবেক ছাত্রলীগের নেতা জাহিরুর ইসলাম খোকন, সনমান্দি ইউনিয়নের কৃষকলীগের সভাপতি জামাল হোসেন। সনমান্দী ইউনিয়নের ৬শত পরিবার মাঝে এ খাদ্য খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।