সরকার পরিবর্তনের খেলা নয়, দেশকে আফগানিস্তান বানানোর চেষ্টা: শামীম ওসমান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, দেশ ভালো থাকলে আমরা সবাই ভালো থাকবো, দেশ খারাপ হয়ে গেলে আমরা কেউ ভালো থাকবো না। সরকার পরিবর্তনের খেলা নয়, ভৌগালিক কারণে এই রাষ্ট্রকে আফগানিস্তানের মত অকার্যকর রাষ্ট্র বানানোর চেষ্টা হচ্ছে। ইতিহাসে এর চেয়ে ভয়াবহ খেলা আর কখনো হয়নি।
২৪ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে দৈনিক ইত্তেফাকের ৬৮তম বর্ষপূর্তি উপলক্ষে নারায়ণগঞ্জে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নারায়ণগঞ্জের চাষাঢ়ায় জেলা পরিষদ ডাকবাংলো মিলনায়তনে পত্রিকাটির স্টাফ রিপোর্টার হাবিবুর রহমান বাদল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। আলোচনা শেষে কেক কাঁটা হয়।

শামীম ওসমান আরও বলেন, এদেশের স্বাধীনতায় ইত্তেফাক একটি বিশাল ভূমিকা রেখেছিল। বাংলাদেশে এই পত্রিকাটি নিজেদের সততা ও নিষ্ঠার মান ধরে রেখেছে।

তিনি বলেন, দেশে যে গেম হচ্ছে সে গেম হলে আপনারা থাকতে পারবেন না। এ গেমটি হবে বাংলাদেশকে ও আশেপাশের রাষ্ট্রকে ক্ষতিগ্রস্ত করার জন্য। ইতিহাসে এর চেয়ে ভয়াবহ খেলা আর কখনো হয়নি। এ ধরনের ষড়যন্ত্র মোকাবিলায় যেন আল্লাহ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতা দেন, ধৈর্য্য দেন সেজন্য দোয়া করবেন।

শামীম ওসমান বলেন, স্বাধীনতার ৫০বছরে জাতির জনকের জন্মশতবার্ষিকীতে যখন শুনি বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙে ফেলে দেবে তখন মনে হয় কাজ শেষ হয় নাই, এখন বুঝি মাত্র শুরু আমাদের। আগে জীবনের মায়া ছিল এখন আর নাই। স্বাধীনতা ভূখন্ড ও শেখ মুজিবুর রহমানের প্রশ্নে কোন আপোষ হবে না। বি কেয়ারফুল। কঠিন জবাব দেওয়া হবে। এত কঠিন জবাব দেবে জনগণ তা কল্পনাও করতে পারবেন না।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু, ইত্তেফাকের ফটো সাংবাদিক তাপস সাহা, যুগান্তর পত্রিকার জেলা প্রতিনিধি রাজু আহমেদ প্রমুখ।
সূত্র: বাংলানিউজ