নৌকার পক্ষে দিনব্যাপী নির্বাচনী গণসংযোগে মেয়র প্রার্থী ঝরা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার আগামী নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী ও নৌকা প্রতীক প্রত্যাশি নাসরিন সুলতানা ঝরা নির্বাচনী গণসংযোগে পৌরবাসীর উদ্দেশ্যে বলেছেন, দেশ ও দশের উন্নয়ন চাইলে শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে। সেজন্য নৌকা প্রতীককে ভোট দিয়ে সে ধারাকে অব্যাহত রাখতে হবে। দেশে আজ পদ্মা সেতু দু’পাশের অঞ্চলের মানুষকে এক করেছে, যা এদেশের মানুষ কখনো কল্পনাও করতে পারেনি। শেখ হাসিনা তা করে দেখিয়ে দিয়েছেন। সেজন্য বিশ্ববাসী আজ অবাক। শেখ হাসিনার সাহসি ভুমিকার জন্য এটা সম্ভব হয়েছে। সে জন্য শেখ হাসিনার সরকার বার বার দরকার। শেখ হাসিনার সরকার বারবার দরকার হলে সে দরকারের জন্য আপনাদের ভোটের মাধ্যমেই সম্ভব। তাই আগামী পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে পৌরবাসীর উন্নয়নে অবদান রাখুন।

১০ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত পৌরসভার পানাম নগরী হয়ে গনির মোড়, গোয়ালদী, টিপুরদী ও চৈতী গার্মেন্টসের আশেপাশের এলাকায় এই গণসংযোগ কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সোনারগাঁও পৌরবাসীর দোয়া থাকলে আমিই পাবো নৌকা প্রতীক এবং নৌকা প্র্রতীক নিয়ে আপনাদের ভোটে নির্বাচিত হয়ে আমাদের সেবক হিসেবে কাজ করবো। সকলের দোয়ায় প্রধানমন্ত্রী আমাকেই নৌকা দিবেন ইনশাহআল্লাহ।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন- উপস্থিত ছিলেন পৌর যুবলীগের সহ-সভাপতি অপু সারোয়ার, পৌর যুবলীগের সদস্য হারুন জয়, পৌর যুবলীগ নেতা ইকবাল, গাজী তোফায়েল, পাপন, রিফাত, রুহুল আমিন, ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. উজ্জ্বল, ৫নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো. জসীম, ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুর রউফ, পৌর স্বেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি মজিবুর রহমান, যুবলীগ নেতা সুমন, খোরশেদ, সানোয়ার, ফয়সাল, শাহাদাত, জুবায়ের, আল আমিন, পাভেল, তপন, মহিলা নেত্রী বিনু আক্তার, শারমীন সুলতানা, সাফিয়া নুর শান্তা, তাহমিদা, তানিয়া, আওয়ামীলীগ নেতা বাচ্চু, দিলীপ, বাতেন, তাহের আলী, শফিউদ্দিন, ছাত্রলীগ নেতা আলমগীর, হাসান, বাবু, মিজান প্রমূখ।