হুমকিদাতার হাত-পা ভেঙ্গে দিবো: কায়সার হাসনাত

সান নারায়ণগঞ্জ টেয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৩ আসনের আওয়ামীলীগের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত সোনারগাঁও পৌরসভার আগামী নির্বাচন সম্পর্কে বলেছেন, ঐক্যবদ্ধ হয়ে আগামী পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থীকে জয়ী করবো। সোনারগাঁও পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীকে জয়ী করতে যা যা প্রয়োজন তাই করা হবে। এখান থেকে আমরা প্রতিজ্ঞা করলাম নিজেদের যতটুকু সামর্থ আছে তা দিয়ে শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে প্রতিটি লোকের কাছে আমাদের নির্বাচনী বার্তা পৌঁছে দিতে হবে।

১০ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে সোনারগাঁও জি.আর ইনিষ্টিটিউশন স্কুল এন্ড কলেজের সামনে অনুষ্ঠিত পৌর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, পৌরসভা নির্বাচনকে ঘিরে এটা আমাদের প্রথম কর্মী সভা। এখান থেকে শুরু হলো আমাদের নির্বাচনী প্রচারণা। নির্বাচনকে সামনে রেখে পৌরসভার ৯টি ওয়ার্ডে দুটি করে কর্মীসভা আমরা করবো। আমরা এক আছি এক থাকবো মাঝে নিজেদের মধ্যে কিছু ভুল বোঝাবুঝি ছিল সেটা সংশোধন করে নিয়েছি। আশা করি ভবিষ্যতে নিজেদের মধ্যে মনের অমিল হবে না।

তিনি বলেন, আমরা বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক ও শেখ হাসিনার কর্মী। আমি দলের এমপি ছিলাম আর যিনি আছেন তিনি আওয়ামীলীগের দয়ায় এমপি। আমি এমপি নই বলে, তাই কেউ যদি আপনাদের কোন প্রকার হুমকি ধামকি দেয় তাহলে আমাদের জানাবেন। আমরা একত্রিত হয়ে সেই হুমকিদাতার হাত-পা ভেঙ্গে দিবো।

সোনারগাঁও পৌরসভা আওয়ামী লীগের সভাপতি তৈয়ুব আলী মেম্বারের সভাপতিত্বে আরো বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম রুমা, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম শিকদার শিপলু, সনমান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাহাবুদ্দিন সাবু, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, যুবলীগের সহ-সভাপতি মাসুম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, সাবেক কমিশনার আমির হোসেন, মোশারফ হোসেন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী আমজাদ, যুগ্ম সম্পাদক মামুন আল ইসমাইল, কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহবুব পারভেজ প্রমূখ।