বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুুরের প্রতিবাদে বন্দরে বিক্ষোভ মিছিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খান মাসুদের নেতৃত্বে বিক্ষোভ মিছিল করা হয়েছে।

৬ ডিসেম্বর রবিবার রাত ৯টায় মিছিলটি বন্দর জামাইপাড়া এলাকা হতে গুরুত্বপূর্ণ কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে ১নং সেন্ট্রাল খেয়াঘাট এলাকায় এসে প্রতিবাদ সভায় মিলিত হয়।

সভায় যুবলীগ নেতা খান মাসুদ বলেন, মৌলবাদীদের নির্দেশে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুর করে স্বাধীনতা প্রেমিকদের মনে আঘাত দিয়েছে। এই স্বাধীন বাংলাদেশে থেকে মৌলবাদীরা এখন সজাগ রয়েছে। আপনার যারা একাত্তুরের পরে হয়েছে বঙ্গবন্ধুর আদর্শে এবং মুক্তিযোদ্ধার চেতনার বিশ্বাসী তার সজাগ থাকবেন। বাংলাদেশকে আফগানিস্তান বানানোর ষড়যন্ত্র চলছে এবং আন্তর্জাতিক ভাবে একাত্তুরের রাজাকার বাহিনীরা সহ দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চাচ্ছে।

খান মাসুদ আরও বলেন, আমরা যারা বঙ্গবন্ধুর আদর্শের কর্মী শেখ হাসিনার নেতৃত্বে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমানের নির্দেশে ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম এ রশিদের নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ আছি। নারায়ণগঞ্জের যুবলীগ নেতা এহসানুল হাসান নিপুর নেতৃত্বে আমরা যুবলীগ স্বাধীনতা বিরোধীদের ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ করবো।

এ সময় উপস্থিত ছিলেন, আমিন আবাসিক এলাকার পঞ্চায়েত কমিটির সভাপতি মোজাম্মেল হক, বন্দর থানা যুবলীগ নেতা মাসুম আহমেদ, ডালিম হায়দার, শেখ মুমিন, আরিফুর ইমলাম হিরা, বাবু মোল্লা, আকিব হাসান রাজু, রাজু আহমেদ প্রমূখ।