বোনের জয় নিশ্চিত করতে অসুস্থ্য শরীর নিয়ে নির্বাচনী মাঠে মেয়র সাদেক

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরবাসীর মাঝে সাদেক চেয়ারম্যান হিসেবেই পরিচিত বর্তমান পৌর মেয়র সাদেকুর রহমান ভুঁইয়া। একটানা দীর্ঘ ১৮ বছর তৎকালীন আমিনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন তিনি। মাঝে দূরে থেকে আবার ফিরে এসে এবার দুই মেয়াদে সেই আমিনপুর ইউনিয়নই যখন সোনারগাঁও পৌরসভা, সেই পৌরসভার মেয়র হিসেবে দায়িত্ব পালন করে আসছেন তিনি। নিজের শারীরিক অসুস্থ্যতার কারনে এবার তিনি মেয়র নির্বাচন না করলেও এই অসুস্থ্য শরীর নিয়েই সোনারগাঁও পৌর নাগরিক কমিটির মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকতের জয় নিশ্চিত করতে পুরোদমে নির্বাচনী মাঠে নেমেছেন সাদেকুর রহমান ভুঁইয়া।

জানাগেছে, নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার আগামী নির্বাচনে পৌর নাগরিক কমিটির মেয়র প্রার্থী হিসেবে ডালিয়া লিয়াকতের নাম ঘোষণা করেছেন বর্তমান মেয়র সাদেকুর রহমান ভুঁইয়া ও সাবেক মেয়র সাইদুর রহমান মোল্লা। ডালিয়া লিয়াকত স্থানীয় এমপি লিয়াকত হোসেন খোকার সহধর্মিনী। মেয়র সাদেকুর রহমান ভুঁইয়া মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকততে নিজের বোন হিসেবে দাবি করে পৌরবাসীর কাছে ভোট প্রার্থনা করে বোন ডালিয়া লিয়াকতকে নির্বাচিত করার অনুরোধ জানাচ্ছেন।

৫ ডিসেম্বর শনিবার বিকেলে পৌরসভার ৩নং ওয়ার্ডের সাতভাইয়াপাড়া এলাকায় মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকতের পক্ষে উঠান বৈঠক করেছেন মেয়র সাদেকুর রহমান ভুঁইয়া। ওই সময় পৌরবাসীর উদ্দেশ্যে সাদেকুর রহমান বলেছেন, এমপি লিয়াকত হোসেন খোকার ডিও লেটার ছাড়া পৌরসভার উন্নয়নমুলক কাজ করা সম্ভব নয়। এখানে উন্নয়ন ধারা অব্যাহত রাখতে এবং উন্নয়নকে আরো গতিশীল করতে মেয়র হিসেবে ডালিয়া লিয়াকতকেই প্রয়োজন। তাই ডালিয়া লিয়াকতকে নির্বাচিত করার অনুরোধ রহিল। এর আগে গত সপ্তাহে পৌরসভার ১নং ওয়ার্ডের দরপত ঠোটালিয়া এলাকায়ও উঠান বৈঠক করেছেন মেয়র সাদেকুর রহমান। একই সঙ্গে তিনি ডালিয়া লিয়াকতের পক্ষে নির্বাচনী গণসংযোগও করেছেন।