সোনারগাঁয়ে মাদ্রাসা ছাত্রকে পানাম সিটি থেকে তুলে নিয়ে পুরুষাঙ্গ কর্তন!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা ফুটওভার ব্রীজের নিচ থেকে পুরুষাঙ্গ কাটা অবস্থায় মো. ইমরান হোসেন ইব্রাহিম নামে এক কিশোরকে উদ্ধার করা হয়েছে।

৪ ডিসেম্বর শুক্রবার রাত ১১টার দিকে সোনারগাঁও থানা পুলিশ ওই কিশোরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠিয়েছেন। এ ঘটনায় সোনারগাঁও থানায় কোন অভিযোগ হয়নি বলে জানিয়েছে সোনারগাঁও থানার ওসি মো. রফিকুল ইসলাম। আহত ইমরান উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের হামছাদি গ্রামের আনোয়ার উদ্দিনের ছেলে। সে উলুকান্দি হাফিজিয়া মাদ্রাসার ছাত্র।

সোনারগাঁও থানা উপ পরিদর্শক (এসআই) মো. আরিফ হাওলাদার জানান, মোগরাপাড়া চৌরাস্তা ফুটওভার ব্রীজের নিচে ইমরান নামের এক কিশোরের পুরুষাঙ্গ কাটা মারাত্মক জখম অবস্থায় উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

তিনি জানান, শুক্রবার সন্ধ্যায় বালুয়াদিঘির পাড় এলাকায় একটি ওয়াজ মাহফিলে গিয়েছিল ওই কিশোর। পরে সেখান থেকে সে পানাম সিটিতে ঘুরতে যাওয়ার সময় পানাম সিটি এলাকায় রাস্তার মধ্যে পেছন থেকে চোখ ও মুখে কালো কাপড় বেঁধে স্প্রে করে অচেতন করে তার পুরুষাঙ্গ কেটে ফেলে রেখে পালিয়ে যায়।

রাত সাড়ে দশটার দিকে ওই কিশোরেরর জ্ঞান ফিরলে সে পানাম সিটির পাশ থেকে একটি সিএনজি নিয়ে চিকিৎসার জন্য মোগরাপাড়া চৌরাস্তায় ফুট ওভার ব্রীজের নিচে এসে অচেতন হয়ে পড়ে। ওই সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে পুলিশে খবর দেয়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এ ঘটনার বিস্তারিত জানা সম্ভব হয়নি।

আহত ইমরানের বড় ভাই ওমর ফারুক জানান, এ ঘটনার হামলাকারীদের চিহ্নিত করে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে সঠিক বিচার দাবী করছেন। এ ঘটনায় তার বাবা বাদী হয়ে মামলা দায়ের করবেন।