এলাকাবাসীর সমস্যা নিরসনে এমপি খোকা, মেয়র প্রার্থী ডালিয়াকেই ভোট প্রদানের আশ্বাস

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার পূর্ব সাহাপুর এলাকায় স্থানীয় নানা সমস্যা নিরসন ও পরিকল্পনা বিষয়ক মতবিনিময় সভা করেছেন উপজেলা জাতীয়পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল। ৩ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে ওই এলাকায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় এলাকাবাসীর নানা সমস্যার কথা শুনেন তিনি এবং সেইসব সমস্যা নিরসণের লক্ষ্যে স্থানীয় এমপি লিয়াকত হোসেন খোকার কাছে উত্থাপন করার জোর কথা দেন।

একই সঙ্গে সোনারগাঁও পৌরসভায় কোন সমস্যা থাকবে না বলেও এলাকাবাসীকে জানান। এ ছাড়াও সোনারগাঁও পৌরসভার আগামী নির্বাচনে পৌর নাগরিক কমিটির মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকতের পক্ষে ভোট প্রার্থনা করা হয়। ওই সময় এলাকাবাসী জানান, নির্বাচনে তারা ডালিয়া লিয়াকতকেই ভোট প্রদান করবেন। স্থানীয়রা মান্যগণ্য ব্যক্তিবর্গ এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, ডালিয়া লিয়াকত মেয়র নির্বাচিত হলে এমপি লিয়াকত হোসেন খোকা ও মেয়র ডালিয়া লিয়াকত দুজনে মিলে এলাকার সকল সমস্যা নিরসন ও সমাধানে দ্রুত কাজ করতে পারবেন। একই সঙ্গে ব্যাপক উন্নয়ন সম্ভব হবে। ওই সময় হিন্দু অধ্যুসিত এলাকার বাসিন্দারা ডালিয়া লিয়াকতকেই ভোট প্রদানের আশ্বাস দেন।

পূর্ব সাহাপুর এলাকার সুভল মাষ্টারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল। এ ছাড়াও গ্রামের পঞ্চায়েত জগদীশ, কার্তিক বাবু, পানা বাবু, বৈদ্যেরবাজার ইউনিয়ন জাতীয় পার্টির নেতা মুক্তার ভেন্ডার, খবির উদ্দিন, লোকনাথ, নরেশ সরকার, নারায়ণ বর্মন, সূভাস চন্দ্র, রাজিন, খোরশেদ প্রমূখ উপস্থিত ছিলেন।