বঙ্গবন্ধু নিয়ে ধৃষ্টতাপূর্ণ কটুক্তিকারীদের বিচার দাবিতে ঘাতক দালাল নির্মূল কমিটি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

মহান মুক্তিযুদ্ধের চেতনা ও জাতির জনক বঙ্গবন্ধুর ভাস্কর্যের ধৃষ্টতাপূর্ণ বক্তব্য প্রদানকারীদের বিচার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।

১ ডিসেম্বর মঙ্গলবার বিকালে নারায়ণগঞ্জ জেলার একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির আয়োজনে এ প্রতিবাদ ও সমাবেশ করা হয়।

সমাবেশে বক্তারা বলেন, আমরা সৃষ্টিকর্তায় বিশ্বাস করি। আমরা আমাদের ধর্মকে ছোট করে কথা বলবো না। কিন্তু ধর্মকে অপব্যাখ্যা দিয়ে যারা কথা বলে তাদের বিরুদ্ধে কথা বলা আমাদের নাগরিক দায়িত্ব। এখন ভাস্কর্য বিরোধী কথা বলা হচ্ছে। কিন্তু এখানে ভাস্কর্য মূল বিষয় নয়। আমরা খবর রাখি, আমরা জানি। বিভিন্ন জায়গায় অনুদানের নামে টাকা দেওয়া হচ্ছে। টাকা পেয়ে আপনারা রাজপথে উল্টাপাল্টা কথা বলছেন। আমরা টাকার বিনিময়ে রাজনীতি করি না। আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বাধীনতার পক্ষের শক্তিরা ছাড়া কোন ষড়যন্ত্রকারী নারায়ণগঞ্জের রাজপথে থাকতে পারবে না।

এ সময় ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি চন্দন শীলের সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি, বর্তমান সভাপতি আজিজুর রহমান আজিজ, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রমুখ।