সোনারগাঁয়ে দুই সতীনের যন্ত্রনায় স্বামীর গলায় ফাঁস!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সংসারে অভাব অনটন টানাপোড়ানের জের ধরে নিয়মিত দুই সতীনের যন্ত্রনার শিকার হয়েছিলেন স্বামী। তাদের যন্ত্রনা ও অত্যাচারে অবশেষে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করলেন স্বামী মাসুুম মিয়া। এমনি ঘটনা ঘটেছে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার জামপুুর ইউনিয়নের মীরেরটেক এলাকায়।

জানাগেছে, দুই স্ত্রীর যন্ত্রনা সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে মাসুম নামের এক স্বামী আত্মহত্যা করেছেন। ১৯ ফেব্রুয়ারি মঙ্গলবার দুুপুরে উপজেলার মীরেরটেক এলাকায় এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ মাসুমের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে প্রেরণ করে।

সোনারগাঁ থানা পুলিশের এসআই আলমগীর হোসেন জানান, উপজেলা জামপুর ইউনিয়নের মীরেরটেক এলাকার বিল্লাল হোসেনের বাড়ীর ভাড়াটিয়া মাসুম ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে মঙ্গলবার দুপুরে আত্মহত্যা করেছেন। তিনি আরো জানান, মাসুম পেশায় একজন শ্রমিক। তার বাড়ী ঝিনাইদহ জেলার সদর থানার হামদোবাদ গ্রামের কাউছার মিয়ার ছেলে। তিনি দাম্পত্য জীবনে দুই বিয়ে করেছেন। অভাব অনটনের সংসারে দুই স্ত্রীকে ভরণপোষণ করতে হিমশিম খেতেন। এ নিয়ে দুই স্ত্রী ও তার মধ্যে বাকবিতন্ড হতো নিয়মিত। এর জের ধরে মঙ্গলবার দুপুরে তার ভাড়া ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন মাসুম মিয়া।