বিএনপির আইনজীবী ফোরামের নির্বাচন ৯ ডিসেম্বর নির্ধারণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির আইনজীবীদের সংগঠন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নারায়ণগঞ্জ জেলা কমিটি গঠনের লক্ষ্যে নির্বাচন ঘোষণা করেছে সংগঠনটির কেন্দ্রীয় নেতারা। আগামী ৯ ডিসেম্বর নারায়ণগঞ্জ আদালতপাড়ায় এই নির্বাচন অনুষ্ঠিত হবে। ২৯ নভেম্বর রবিবার নারায়ণগঞ্জের দুই গ্রুপের আইনজীবীদের নিয়ে ঢাকায় এক বৈঠকে এই নির্বাচনের সিদ্ধান্ত নেয়া হয়। নির্বাচনের বিষয়টি নিশ্চিত করেছেন ওই বৈঠকে উপস্থিত অ্যাডভোকেট আব্দুল হামিদ খান ভাসানী ভুঁইয়া।

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় সদস্য সচিব অ্যাডভোকেট ফজলুল হক ও ঢাকা বিভাগীয় আহবায়ক ব্যারিষ্টার মাহবুব উদ্দিন খোকনের সাথে ঢাকায় নারায়ণগঞ্জ বিএনপির দুই গ্রুপের আইনজীবীদের বৈঠকের পর নির্বাচনের এই দিন নির্ধারিত হয়।

সভায় সিদ্ধান্ত হয় জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির তিন সাবেক সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, অ্যাডভোকেট আবুল কালাম আজাদ বিশ্বাস ও অ্যাডভোকেট আবদুল বারী ভূঁইয়া।

বৈঠকে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় বিএনপির দুই পক্ষ থেকে ৪জন করে মোট ৮জন আইনজীবী নেতা অংশগ্রহণ করেন।

বৈঠকে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলয় থেকে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট আবুল কালাম আজাদ বিশ্বাস, অ্যাডভোকেট আব্দুল হামিদ খান ভাসানী, অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু ও অ্যাডভোকেট শরীফুল ইসলাম শিপলু এবং অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের বলয় থেকে অ্যাডভোকেট সরকার হুমায়ুন কবির, অ্যাডভোকেট আবুল কালাম আজাদ জাকির, অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধান ও অ্যাডভোকেট একেএম ওমর ফারুক নয়ন।