নৌকার পক্ষে নির্বাচনী প্রচারণায় মেয়র প্রার্থী গাজী মজিবুর রহমানের লিফলেট বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও পৌরসভার আগামী নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগের নৌকা প্রতীকের পক্ষে পুরোদমে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন সম্ভাব্য মেয়র প্রার্থী ও নৌকা প্রতীক প্রত্যাশি গাজী মজিবুর রহমান। সোনারগাঁও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও উপজেলা কমিউনিটি পুুলিশিং কমিটির সভাপতি গাজী মজিবুুর রহমান ২৭ নভেম্বর শুক্রবার বিকেলে পৌরসভার ৪নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় তিনি গণসংযোগ করেছেন।

জানাগেছে, শুক্রবার মেয়র প্রার্থী গাজী মজিবুর রহমান বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন। একই সঙ্গে তিনি সকলের কাছে দোয়া প্রার্থনা করেন এবং সকলের দোয়ায় যেনো নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করতে পারেন সেই প্রত্যাশা ব্যক্ত করেন আওয়ামীলীগের ক্লিন ইমেজধারী এই নেতা। তিনি বলেন, যদি জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দেন এবং আপনাদের ভোটে যদি মেয়র নির্বাচিত হতে পারি তাহলে সোনারগাঁও পৌরবাসীর সেবায় নিজেকে বিলিয়ে দিব।

বিএনপি-জামাত জোট সরকার আমলে ব্যাপক নির্যাতনের শিকার এই নেতা এবার নৌকা প্রতীকে হেভিওয়েট মনোনয়ন প্রত্যাশিদের মধ্যে অন্যতম। স্থানীয় আওয়ামীলীগের বিশাল অংশের নেতারা রয়েছেন তার সমর্থনে। গত নির্বাচনে তিনি নৌকা প্রতীক মনোনয়ন চেয়েও বঞ্চিত হয়েছিলেন। ২০১১ সালের নির্বাচনে তিনি আওয়ামীলীগের দলীয় সমর্থিত মেয়র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করলেও সামান্য কিছু ভোটের ব্যবধানে তিনি পরাজিত হোন।