সোনারগাঁয়ে ভোটের আমেজ সৃষ্টি করলেন আবু নাঈম ইকবাল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদের প্রার্থী আবু নাঈম ইকবাল নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন। প্রতিদিনই তিনি উপজেলার বিভিন্ন এলাকায় যাচ্ছেন। ইতিমধ্যে উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে মতবিনিময় সভাও করেছেন। করছেন নিয়মিত গণসংযোগ। যাচ্ছেন উপজেলার শিক্ষক সমাজ ও ক্রীড়া সংগঠক ও ক্রীড়াবিদের কাছেও। এসব শ্রেণির সমর্থন ইতিমধ্যে তিনি আদায় করেছেন। এছাড়াও আওয়ামীলীগ ও জাতীয়পার্টির বিভিন্ন স্তরের নেতাকর্মীদের সঙ্গেও নিয়মিত করছেন মতবিনিময় সভা। নির্বাচনের কার্যক্রম এখনও শুরু না হলেও তিনি সোনারগাঁয়ে নির্বাচনী আমেজ সৃষ্টি করেছেন।

আবু নাঈম ইকবাল একজন ক্রীড়া সংগঠক। রয়েছেন সোনারগাঁও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক পদে। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাবেক এই নেতা একজন শিক্ষানুরাগী। উপজেলায় শিক্ষার উন্নয়নে ব্যাপক ভুমিকা তিনি ইতিমধ্যে সফলতার সাথে পালন করেছেন। রয়েছেন উপজেলার শিক্ষা কমিটিতেও। ফলে এসব বিশেষ শ্রেণির কাছে বেশ সমাদৃত হয়েছেন তিনি। বর্তমান সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার একনিষ্ঠ বিশ্বস্ত হিসেবেও তিনি পরিচিত। যে কারনে সোনারগাঁয়ে তিনি বেশ আলোড়ন সৃষ্টি করেছেন নির্বাচনী হাওয়ায়। ভোটের লড়াইয়ে দেখা যাচ্ছে তিনি ইতিমধ্যে একক প্রার্থী হিসেবে ভোটারদের কাছে দৌড়াচ্ছেন।

জানাগেছে, নিয়মিত প্রচারণার অংশ হিসেবে সোমবার উপজেলার বারদী ও ধন্দিরবাজার এলাকায় ব্যাপক গণসংযোগ করেছেন আসন্ন সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী আবু নাইম ইকবাল। এর আগে ওইদিন দুপুর বেলা উপজেলার মুক্তিযোদ্ধারা মতবিনিময় সভার মধ্যদিয়ে আবু নাইম ইকবালকে দোয়া ও সমর্থন জানিয়েছেন। উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

গণসংযোগে আবু নাইম ইকবালের সঙ্গে উপস্থিত ছিলেন- বারদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান দাইয়ান সরকার, বাবুল মেম্বার, ফজলুল মেম্বার, ইব্রাহীম হোসেন ইবু, তাইজুল মেম্বার, মোমেন মেম্বার, উজ্জল সরকার, শাহীন মোল্লা সহ বারদী ও নোয়াগাঁও ইউনিয়নের অন্যান্য জনপ্রতিনিধি এবং আওয়ামীলীগ ও জাতীয় পার্টির স্থানীয় নেতাকর্মীরা। এসময় ভোটাররা আবু নাইম ইকবালকে দোয়া ও সমর্থন জানিয়ে আগামী ৩১ শে মার্চ তাকে বিপুল ভোটে ভাইস চেয়ারম্যান নির্বাচিত করার আশা ব্যক্ত করেন।