পৌরবাসীর দোয়া থাকলে আবারো নৌকা পাবো ইনশাহআল্লাহ: মেয়র প্রার্থী ফজলে রাব্বী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার আগামী নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী ও গত নির্বাচনে নৌকা প্রতীক পাওয়া প্রার্থী নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুব আইনজীবী পরিষদের আহ্বায়ক অ্যাডভোকেট এটি ফজলে রাব্বী নিয়মিত নির্বাচনী গণসংযোগ ও লিফলেট বিতরণ করছেন। একই সঙ্গে তিনি পৌরবাসীর দোয়া প্রার্থনায় বিভিন্ন এলাকায় নির্বাচনী গণসংযোগ ও পথসভা করে যাচ্ছেন।

তারই ধারাবাহিকতায় ২৭ নভেম্বর শুক্রবার বিকেলে সোনারগাঁও পৌরসভার ৯নং ওয়ার্ডের কুশিয়ারা মার্কেট, হাজী শহিদুল্লাহ প্লাজা, মায়ামহল সিনেমা হল এলাকা সহ পূর্ব ও পশ্চিম সাহাপুর এলাকায় নির্বাচনী প্রচারণা চালান অ্যাডভোকেট এটি ফজলে রাব্বী।

ওই সময় তিনি পৌরবাসীর দোয়া প্রার্থনা করেছেন। তিনি বলেছেন, পৌরবাসীর দোয়া থাকলে আমি আবারো নৌকা প্রতীক পাবো ইনশাহআল্লাহ। আপনাদের দোয়ায় আমি নৌকা প্রতীক নিয়ে ইনশাহআল্লাহ এবারও নির্বাচন করবো। নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হতে পারলে সোনারগাঁও পৌরবাসীর সেবায় নিজেকে বিলিয়ে দিবো। পৌরবাসীর সেবা করাই আমার একমাত্র লক্ষ্য। ইনশাহআল্লাহ দল আমাকেই মনোনিত করবে বলে আমার বিশ্বাস।

এ ছাড়াও তিনি পৌরসভার হিন্দু অধ্যসূতি এলাকায় গণসংযোগকালে এলাকাবাসীর উদ্দেশ্যে মেয়র প্রার্থী ফজলে রাব্বী বলেন, যদি পৌরসভার মেয়র নির্বাচিত হতে পারি তাহলে সাহাপুর ঘোষ পাড়ার হিন্দু সম্প্রদায়ের জীবন যাত্রার উন্নয়নে গুরুত্ব দিয়ে কাজ করবো। একই সঙ্গে রাস্তা-ঘাটের উন্নয়ন, বিদ্যুৎ ও ড্রেনেজ উন্নয়ন করা হবে।

এ সময় সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ নেতা নাজমুল হাসান মানিক, সোনারগাঁ উপজেলা যুবলীগের কার্যনির্বহিী সদস্য দেলোয়ার হোসেন মিন্টু, সমাজ সেবক হেলাল উদ্দিন, মোঃ কামাল মিয়া স্বপন, পৌর ছাত্রলীগ নেতা শেখ মেহেদী, শেখ মোঃ আমান, ইফতেখার আলম, সাজ্জাদ হোসেন শাকিল, আরিফুল ইসলাম মানিক, সাকিব খাঁন, ইঞ্জিনিয়ার নাজমুল হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।