রূপগঞ্জে সরকারি মুড়াপাড়া কলেজ ছাত্রদলের বিক্ষোভ মিছিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের বিরুদ্ধে হয়রানিমূলক মামলা এবং রূপগঞ্জের সদ্যবিদায়ী ছাত্রদল নেতা আবু মোহাম্মদ মাসুমকে মামলা দিয়ে গ্রেপ্তার করার প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল করেছে মুড়াপাড়া সরকারি ডিগ্রি কলেজ শাখা ছাত্রদল।

বুধবার সকালে সরকারি মুড়াপাড়া কলেজ শাখা ছাত্রদলের সদস্য সচিব আকিব হাছানের নেতৃত্বে কলেজ ক্যাম্পাসে এ বিক্ষোভ করে ছাত্রদল নেতা কর্মীরা।

এ সময় উপস্থিত সরকারি মুড়াপাড়া কলেজ শাখা ছাত্রদলের যুগ্ম আহবায়ক হৃদয় মিয়া, নয়ন মিয়া, আঃ রহিম, সজীব মিয়া, সদস্য জলিল মিয়া, আব্দুল্লাহ মিয়া, পাপ্পু, শাহআলম, রিমন, দিপু, ইয়াসিন, সাইফুল, পলাশ, ফয়সাল, রিয়াদ, নাজমুল, নিবির প্রমূখ।

এ সময় ছাত্রদল নেতারা বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভায় দাবী করেন, বিএনপিকে দমিয়ে রাখতেই কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে হয়রানিমূলক মামলা দেয়া হচ্ছে। এছাড়াও কোন প্রকার অপরাধ না করেও শুধুমাত্র বিএনপির রাজনৈতিক কর্মকান্ডে সক্রিয় থাকার কারনে আবু মাসুমকে হয়রানিমূলক মামলায় জড়ানো হয়েছে। আর ওই ভুতুরে মামলায় কারাগারে বন্দি করেছে পুলিশ। তাই ন্যায় বিচার প্রতিষ্ঠায় অবিলম্বে সকল নেতৃবৃন্দের মামলা প্রত্যাহার ও গ্রেফতারকৃতদের মুক্তির দাবী করেন তারা।