তারাব পৌর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে তারেক রহমানের জন্মদিন পালিত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা
জিয়ার জ্যেষ্ঠ পুত্র, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৫ নভেম্বর বুধবার বিকালে তারাব পৌরসভা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে তারাব পৌরসভার বরাব এলাকায় তারেক রহমানের জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত দোয়া মাহফিল শেষে কেক কেটে জন্মদিন পালন করা হয়। এ সময় আলোচনা সভা ও দোয়া মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি আব্দুল হালিম ভুঁইয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা সেচ্ছাসেবকদলের সহ-সভাপতি জাহিদ আমির, যুগ্ম-সম্পাদক মোঃ সোলায়মান।

এছাড়াও উপস্থিত ছিলেন তারাব পৌরসভা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক পদপ্রার্থী মোঃ আবু-নাঈম, তারাব পৌরসভা স্বেচ্ছাসেবক দলের কাজী মিঠু, হোসেন ইমাম বুলবুল, বাবুল, আবু সিদ্দিক, নুরনবী, টিপু, মিঠু, নূর-আলম, শাহজাহান সহ তারাব পৌর স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

উক্ত আলোচনা সভা শেষে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু ও জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুঁইয়া জুয়েলের রোগমুক্তি এবং নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি অনোয়ার সাদাত সায়েমের সু-স্বাস্থ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পরে কেঁক কাটা এবং মিষ্টি বিতরণের মাধ্যমে আলোচনা সভা সমাপ্ত ঘোষণা করা হয়।