রূপগঞ্জের দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারদের শপথ গ্রহণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

শপথ বাক্য পাঠ করে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছেন নারায়ণগঞ্জের রূপগঞ্জের দাউদপুর ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যরা।

২৫ নভেম্বর বুধবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নবনির্বাচিত চেয়ারম্যানকে শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক মোঃ জসীম উদ্দিন এবং নব-নির্বাচিত সদস্যদের শপথ বাক্য পাঠ করান রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ নুসরাত।

শপথ বাক্য পাঠ শেষে নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের উদ্দেশ্যে জেলা প্রশাসক মোঃ জসীম উদ্দিন বলেন, এটা একটা পরিবার। আগে যে দল করেন, যে মত থাকেন বা নিজেদের মধ্যে কোনো কোন্দল থাকুক না কেন যখন নির্বাচিত হয়ে যায় সে সকলের ভোটে নির্বাচিত হয়। আর যে হারে সে কিন্তু বলে আমি আমি শতকরা ৪৯টা ভোট পাইছি। অতএব আপনি কিন্তু সকলের ভোটে নির্বাচিত, সবাই আপনার। দলমত নির্বিশেষে সবাই একসাথে কাজ করবো এবং দেশের উন্নয়নে কাজ করে যাবো।

প্রসঙ্গত, গত ২০ অক্টোবর অনুষ্ঠিতব্য দাউদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে বিজয়ী হন আওয়ামীলীগ প্রার্থী নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টার। এছাড়া সদস্য পদে দাউদপুর ইউনিয়ন ১নং ওয়ার্ডে সফিকুর রহমান, ২নং ওয়ার্ডে আনোয়ার হোসেন স্বপন, ৩নং ওয়ার্ডে আরিফুর রহমান সাগর, ৪নং ওয়ার্ডে হাছিবুর রহমান, ৫নং ওয়ার্ডে আরিফ হোসেন, ৬নং ওয়ার্ডে জাকির হোসেন, ৭নং ওয়ার্ডে আয়নাল হোসেন, ৮নং ওয়ার্ডে আব্দুর রাজ্জাক সিকদার, ৯নং ওয়ার্ডে আজিজুল হক মালুম এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ১,২,৩ নং ওয়ার্ডে শিরিন আক্তার, ৪,৫,৬ নং ওয়ার্ডে মাকসুদা বেগম ও ৭,৮, ৯ নং ওয়ার্ডে নাছরিন আক্তার নির্বাচিত হন।