বর্তমান সরকার কৃষিবান্ধব সরকার: মন্ত্রী গাজী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বস্ত্র ও পাটমন্ত্রী গাজী গোলাম দস্তগীর বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় কৃষকের কথা ভাবেন, বর্তমান সরকার কৃষিবান্ধব সরকার। সময়মতো সার-বীজ কৃষকের হাতে পৌঁছে দিচ্ছে সরকার। ক্ষতিগ্রস্ত কৃষকদের বিনামূল্যে সার ও বীজ দেওয়া হচ্ছে। কৃষকের উন্নয়নের জন্য সরকার সর্বদা কাজ করে যাচ্ছে। করোনা দুর্যোগের কারণে ক্ষতিগ্রস্ত কৃষকদের তালিকা করে তাদের সাহায্য-সহযোগিতা করা হয়েছে। কৃষকরা যাতে ধানসহ উৎপাদিত সব ফসলের ন্যায্য মূল্য পান, সেই ব্যবস্থাও করেছে সরকার।

১৯ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে রূপগঞ্জ উপজেলা কৃষি ভবনের মিলনায়তনে কৃষকদের রাসায়নিক সার ও বীজ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী।

রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় কৃষি পুণর্বাসন ও প্রণোদনা কর্মসুচির আওয়তায় রবি ২০২০/২০২১ মৌসুমে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ করা হয়।

রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা কৃষি কর্মকর্তা ফাতেহা নুর ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাসুদ মজুমদার প্রমূখ।