নারায়ণগঞ্জ আইনজীবী অধিকার সংরক্ষণ পরিষদের প্রারম্ভিক সূচনা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আইনজীবীদের স্বার্থে একটি অরাজনৈতিক সেবামূলক সংগঠন নারায়ণগঞ্জ আইনজীবী অধিকার সংরক্ষণ পরিষদের প্রারম্ভিক সূচনা করা হয়েছে। ১৮ নভেম্বর বুধবার বিকেলে নতুন কোর্ট এলাকায় আনুষ্ঠানিকভাবে এই সংগঠনের আত্মপ্রকাশ ঘটে।

একই সঙ্গে নারায়ণগঞ্জ আইনজীবী অধিকার সংরক্ষণ পরিষদের সফলতা ও উন্নতি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

সংগঠনে রয়েছেন নারায়ণগঞ্জ আইনজীবী অধিকার সংরক্ষণ পরিষদের সভাপতি অ্যাডভোকেট জসিম উদ্দিন, সহ-সভাপতি অ্যাডভোকেট খায়রুল বাসার, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নঈম উদ্দিন আহম্মেদ তপন, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওসামা-আল-মুনতাসির বাঁধন।

নারায়ণগঞ্জ আইনজীবী অধিকার সংরক্ষণ পরিষদ কমিটির নেতৃবৃন্দ বলেন, এটি একটি অরাজনৈতিক সংগঠন। আমরা আইনজীবীদের কল্যাণে আত্মনিয়োগ করার গতি নিয়ে এই সংগঠনটি গঠন করেছি। আইনজীবীদের স্বার্থ রক্ষাই আমাদের সংগঠনটির মূল উদ্দেশ্য। নারায়ণগঞ্জের সাধারণ আইনজীবীদের সুখে দুঃখে ও উন্নয়নমূলক কাজে আমরা সব সময়ই পাশে আছি। এই কমিটিতে গতিশীল করতে আমরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো। আমরা আজকে স্বল্প পরিসরে এই অনুষ্ঠানের আয়োজন করেছি। ইনশাল্লাহ সবাইকে নিয়ে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। আগামীতে এই কমিটির একটি শক্তিশালী কমিটি হিসেবে নারায়ণগঞ্জে প্রতিষ্ঠিত হবে। আমরা এই কমিটির সফলতার জন্য সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করছি। এছাড়াও অনুষ্ঠানে নারায়ণগঞ্জ আইনজীবী মধ্যে অনেক সিনিয়র ও জুনিয়র আইনজীবীরা উপস্থিত ছিলেন।