আল্লাহ কবুল করলে সোনারগাঁও পৌরসভাকে মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলবো: মেয়র প্রার্থী ঝরা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভা নির্বাচনকে সামনে রেখে পৌরসভার বিভিন্ন এলাকায় নির্বাচনী উঠান বৈঠক প্রচার প্রচারণা ও গণসংযোগ করছেন সম্ভাব্য মেয়র প্রার্থী ও নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি নাসরিন সুলতানা ঝরা।

১৬ নভেম্বর সোমবার বিকেলে তার নেতাকর্মীদের নিয়ে ভোটারদের বাড়ী বাড়ী গিয়ে আওয়ামীলীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে এবং সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকে ভোট প্রদানের জন্য ভোটারদের অনুরোধ জানান।

এসময় আওয়ামী যুব মহিলা লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা ভোটারদের হাতে তার লিফলেট বিতরণ করে বলেন, সোনারগাঁও পৌরসভায় যে পরিমান উন্নয়ন হওয়ার দরকার গত ৫ বছরে তার বিন্দুমাত্র উন্নয়ন হয়নি। অথচ সরকার ইউনিয়ন পরিষদগুলোতে যে পরিমান উন্নয়ন করেছে তার বিন্দুমাত্রও যদি উন্নয়ন হতো তাহলে ২য় শ্রেণির একটি পৌরসভায় এখনও সাকোঁ অথবা হাটু পানি ভেঙ্গে পৌরবাসীকে বাড়ীতে যেতে হতো না। এসময় তিনি বলেন, আল্লাহ আমাকে কবুল করলে আমার জীবনের সর্বোচ্চ পরিশ্রম দিয়ে পৌরসভাকে একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলবেন।

মেয়র প্রার্থী নাসরিন সুলতানা ঝরার গণসংযোগে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- পৌর যুবলীগের সভাপতি আসাদ, সহ-সভাপতি অপু সারোয়ার, পৌর যুবলীগের সদস্য হারুন জয়, ৪নং ওয়ার্ড যুবলীগ সভাপতি উজ্জ্বল, ৫নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো.জসীম, ৭নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক মজিবুর, ৮নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আমিনুল, ৯নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আব্দুর রউফ, ৯নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক শ্যামল, পৌর সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মজিবুর রহমান, শাহাদাত, আল আমিন, তপন, ফরহাদ, পাভেল, নবীর হোসেন, আলমগীর, শান্ত, গাজী তোফায়েল, আওয়ামীলীগ নেতা বাচ্চু, মিন্টুসহ আরো অসংখ্য আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগের নেতৃবন্দসহ এলাকার স্থানীয় মুরুব্বীগণ।