অপরাধের সাথে জড়িত সোর্স প্রয়োজন নেই, গ্রেপ্তার করা হবে: অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুুর

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্তি পুলিশ সুপার(প্রশাসন) মোস্তাফিজুর রহমান বলেছেন, অপরাধের সাথে জড়িত সোর্স আমাদের প্রয়োজন নেই। বিতর্কিত সোর্সদের গ্রেপ্তার করা হবে। আমরা ভালো মানুষ নিয়ে কাজ করতে চাই। ১৫ নভেম্বর রবিবার বিকেলে ফতুল্লা মডেল থানায় আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সমাজের ভালো মানুষগুলো যদি অপরাধ দমন সহ ভালো কাজে অংশগ্রহণ করেন তাহলে সমাজ থেকে সব ধরণের অপরাধ দ্রুত সময়ের মধ্যেই চলে যাবে। এক্ষেত্রে সবাইকে সম্মিলিতভাবে কাজ করতে হবে।

বন্ধ পুলিশ চেষ্টপোষ্ট প্রসঙ্গে মোস্তাফিজুর রহমান বলেন, বৈশ্বিক মহামারির সময় পুলিশ জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেছেন। এখনো কাজ করছেন। আর এসব কারণে পুলিশের চেকপোষ্টগুলো বন্ধ ছিল। নতুন করে এসব চেকপোষ্টগুলো চালু করা হচ্ছে। পর্যায়ক্রমে জেলার সব চেকপোষ্টগুলো সক্রিয় করা হবে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেনের সভাপতিত্বে এবং পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম শফিকের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন- জেলা পুলিশের অতিরিক্তি পুলিশ সুপার (ক-অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী, ফতুল্লা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মীর মোজ্জাম্মেল আলী, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, জেলা পরিষদের সদস্য মোস্তফা চৌধুরী, ফতুল্লা রিপোর্টারর্স ক্লাবের সভাপতি রনজিৎ মোদক, রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল ইসলাম নুরু, ফতুল্লা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবদুর রহিম প্রমুখ।