ফতুল্লায় ১২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

গত ২৪ ঘন্টায় ফতুল্লা মডেল থানা ও জেলা গোয়েন্দা (ডিবি) এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদক বিরোধী অভিযানে চালিয়ে ৪১৪ পিস ইয়াবা ট্যাবলেট ও ১১০ পুরিয়া হেরোইনসহ ১২ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, গত ২৪ ঘন্টার অভিযানে ফতুল্লার মডেল থানা পুলিশ ফতুল্লা এলাকা থেকে ৪৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মৃত সুরুজ্জামানের ছেলে সুমন, কাশিপুর এলাকা থেকে সেলিমের ছেলে বিপ্লবকে ৩২ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করেছে। পিলকুনি এলাকা থেকে ৩০ পুরিয়া হেরোইনসহ খোরশেদ মিয়ার ছেলে জুয়েলকে গ্রেপ্তার করেছে। একই এলাকা থেকে মজিবুরের ছেলে আল আমিনকে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করেছে।

মাদক দ্রব্যনিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে পিলকুনি এলাকা থেকে মৃত মজিবুর হাজীর ছেলে দ্বীন ইসলামকে ৩০ পুরিয়া হেরোইনসহ গ্রেপ্তার করেছে। আলীগঞ্জ এলাকা থেকে মৃত সাদেকের ছেলে খলিলকে ৫০ পুরিয়া হেরোইনসহ গ্রেপ্তার করেছে।

গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জ গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে জামতলা এলাকা থেকে ৫৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ আনিসুল ইসলাম ভূট্টোকে গ্রেপ্তার করেছে। মাসদাইর এলাকা থেকে মৃত হাজী গিয়াস উদ্দিনের ছেলে মেসবাহ উদ্দিন ভূইয়াকে, মৃত ফয়েজ ফকিরের ছেলে মামুনকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করেছে। চাঁনমারী এলাকা থেকে আকবর আলীর ছেলে আবুল হোসেন ও বিল্লাল হোসেনকে ৫৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করেছে। শিবু মার্কেট এলাকা থেকে মৃত আ.আউয়াল মিয়ার ছেলে আবদুল মান্নানকে গ্রেপ্তার করেছে।