নারায়ণগঞ্জে বকেয়া বাড়িভাড়া দেড় হাজার টাকার জন্য ভাড়াটিয়া খুন!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের মহানগরীতে বকেয়া বাড়িভাড়ার জন্য মেহেদী হাসান (৭৫) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে বাড়িওয়ালার বিরুদ্ধে। ঘটনার পর অভিযুক্ত বাড়িওয়ালা স্বপরিবারে আত্মগোপন করেছে।

১২ নভেম্বর বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জ মহানগরীর ১৮নং ওয়ার্ডের নলুয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মেহেদী হাসান পেশায় মুরগী ব্যবসায়ী ছিলেন।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানান, মেহেদীর ছেলে আল আমিন একই এলাকার মো. রানার বাড়িতে আড়াই হাজার টাকায় ভাড়া থাকেন। গত মাসে ভাড়ার দেড় হাজার টাকা তিনি দেননি। এ টাকা আদায়ে রানা বৃহস্পতিবার রাতে মেহেদীর দোকান থেকে মুরগি নিয়ে যেতে চান।

এ নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আল আমিনকে ডেকে এনে মারধর করেন রানা। ছেলেকে রক্ষা করতে এগিয়ে গেলে রানাসহ তার স্বজনরা মেহেদীকে পিটিয়ে গুরুতর আহত করেন। পরে স্থানীয় বাসিন্দারা তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক মেহেদীকে মৃত ঘোষণা করেন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বাড়ির মালিকসহ এ ঘটনায় জড়িতরা পলাতক। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।