রূপগঞ্জে সন্ত্রাসীকে পুলিশে দিলেন ইউপি চেয়ারম্যান রফিক

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিকের কার্যালয়ের সামনে থেকে এক সন্ত্রাসীকে চাপাতি ঘুরাফেরার করার সময় খবর দিয়ে পুলিশে সোপর্দ করেছেন।

সে অস্ত্র সহ ক্ষতিসাধনের উদ্দেশ্যে চেয়ারম্যান কার্যালয় এলাকায় এলে সন্দেহভাজন হিসেবে তাকে তল্লাশী করে অস্ত্রটি উদ্ধার করা হয়। আটক সন্ত্রাসীর নাম মাজাহারুল ইসলাম (৩২) । সে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওরা মধ্যেপাড়া এলাকার সাহাবুদ্দিন মিয়ার ছেলে।

১৩ নভেম্বর শুক্রবার দুপুর সোয়া ১২টার দিকে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া এলাকায় ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

চনপাড়া পুলিশ ফাড়ির ইনচার্জ (এসআই) আশরাফুল আলম জানান, শুক্রবার বেলা ১১টার দিকে দেশের অন্যতম শিল্পগোষ্টি রংধনু গ্রুপ ও কায়েতপাড়া ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম নাওড়া এলাকায় ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে দাপ্তরিক কাজ করছিলেন। দুপুর সোয়া ১২টার দিকে স্থানীয় নাওড়া মধ্যেপাড়া এলাকার সাহাবুদ্দিনের ছেলে মাজাহারুল ইসলাম কার্যালয়ের সামনে ধারালো চাপাতি নিয়ে সন্দেহভাজন ঘুরাঘুরি শুরু করে। পরে তাকে চেয়ারম্যান রফিকুল ইসলাম ও তার লোকজন আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন। তার বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকান্ডসহ রূপগঞ্জ থানায় একাধিক মামলা রয়েছে।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহামুদুল হাসান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে চাপাতিসহ এক যুবককে গ্রেপ্তার করে থানায় নিয়ে এসেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।