চিরকাল বেঁচে থাকতে চাই: বললেন এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের মহাজোটের সংসদ সদস্য ও কেন্দ্রীয় জাতীয়পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা বলেছেন, ভাল কর্মের মাধ্যমে মানুষ চিরদিন বেঁচে থাকে। আমিও সেই ভাল কর্মের মাধ্যমে সোনারগাঁবাসীর অন্তরে ঠাই করে চিরকাল বেঁচে থাকতে চাই।

১৬ ফেব্রুয়ারি শনিবার দুপুরে সোনারগাঁ জনপ্রতিনিধি ঐক্য ফোরাম ও ভূঁইয়া ফাউন্ডেশনের উদ্যোগে ও লায়ন মাহাবুবুর রহমান বাবুলের তত্ত্বাবধানে নবনির্বাচিত এমপিকে সংবর্ধনা ও গোয়ালপাড়া হাইস্কুলের ভবন উদ্ধোধন উপলক্ষে আয়োজিত এক জনসভায় এমপি খোকা এসব কথা বলেন।

মহাজোটের এই এমপি আরো বলেন, আমাদের সমাজে দুই ধরনের লোক বাস করে। এক শ্রেণি হচ্ছে যারা সমাজে মন্দ কাজ করে। মাদক ও সন্ত্রাস করে তারা হলো শয়তান। আরেক শ্রেণির লোক আছে যারা সমাজে বসবাস করে মানুষের কল্যাণের জন্য কাজ করে। সমাজের মানুষের সুখে-দুঃখে এগিয়ে আসে তারা ভালো মানুষ। তারা দুনিয়াতে ভালো থাকে আখিরাতেও বেহেস্ত পাবেন। আমরা সমাজে সেই ভাল মানুষের মতো মানুষের কল্যাণ করে আজীবন বেঁচে থাকতে চাই।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাছিমা আক্তার, সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডাঃ আবদুর রউফ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুলতান আহম্মেদ মোল্লা বাদশা ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী আবু নাঈম ইকবাল প্রমুখ।