আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে: মেয়র আইভী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, ‘আমাদের কর্মসূচি যেন কেক কাটার মধ্যেই সীমাবদ্ধ না রাখি। আমি আওয়ামী যুবলীগকে আহবান জানাবো যাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মকান্ড সবার কাছে পৌছে দেওয়ার জন্য তারা যেন দায়িত্ব পালন করে। যুব মানেই তারুণ্য আর তারুণ্য মানেই উদম আর উদম মানেই মানুষের আশার জায়গা। সুতরাং প্রধানমন্ত্রী যেসব কাজগুলো করছেন এ বাংলার মাটির জন্য সেগুলো মানুষের কাছে পৌঁছে দিতে হবে।

তিনি আরও বলেন, যেহেতু বিভিন্নভাবে আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে অর্থাৎ সরকারের বিরুদ্ধে বিভিন্নভাবে অপপ্রচার, প্রপাগান্ডা করছে সেটা থেকে কিভাবে ভালো রাজনীতিকে তুলে ধরা, আওয়ামীলীগের ভালো কাজগুলো মানুষের কাছে তুলে ধরার দায়িত্ব যুবলীগ যেন নেয়।

১১ নভেম্বর বুধবার দুপুরে নগরীর ২নং রেল গেইট এলাকায় আওয়ামীলীগ কার্যালয়ে আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে মহানগর যুবলীগের উদ্যোগে সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন যিনি একই সঙ্গে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র। এসময় আইভী যুবলীগের নেতাকর্মীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

বিশেষ অতিথির বক্তব্যে জেলা যুবলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল কাদির বলেন, ‘যুবলীগে নতুন যারা আসবেন তাদের আরো ভালো ভাবে পড়ালেখা করতে হবে। শিক্ষিত ও প্রযুক্তি সম্পর্কে জানতে হবে। পিছিয়ে থাকলে হবে না। কারণ যুবলীগই দলের প্রাণ হয়ে কাজ করবে। যারা ভবিষ্যতে মূল দলের হয়ে দেশের সেবায় কাজ করবে।’

মহানগর যুবলীগের সহ সভাপতি কামরুল হাসান বাবুর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খালিদ হাসান, মহানগর যুবলীগের সহ সভাপতি আধিনাথ বসু, মহানগর যুবলীগ নেতা হারুন, রুবেল, আল আমিন, জার্মান খন্দকার, অসিম, বন্দর যুবলীগ নেতা শফিউল্লাহ মিয়া বাবু, আব্দুল মোতালেব, শরীফ হিরো, হিমেল খান, নয়ন, কবির, মামুন, কালাম, শেখ ফরিদ, সিদ্ধিরগঞ্জ যুবলীগের নেতা মোকবুল, বশির, রিপন খান, জামান মো. জামান, জোবায়ের, জয়নাল, মনি ও শাহিন প্রমূখ।