করোনায় আক্রান্ত সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্নার জন্য দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

মহামারী করোনায় আক্রান্ত নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্নার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১০ নভেম্বর মঙ্গলবার বাদ আছর নারায়ণগঞ্জ শহরের চাষাড়ার একটি রেস্তোরায় মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্নার আশু রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক শিউলী আক্তার সভাপতিত্বে দোয়া পূর্বক আলোচনা সভায় বক্তব্যে রাখেন,ব্যাংক কর্মচারী ফেডারেশন, নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি শ্রমিকলীগ নেতা আব্দুল কাদির, জেলা শ্রমিকলীগের সহ সভাপতি মোঃ হুমায়ন কবীর, মোঃমোখলেছুর রহমান, অগ্রণী ব্যাংক সিবিএ সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন পাঠান, কার্য্যকরী সভাপতি মতিউর রহমান, রূপালী ব্যাংক সিবিএ সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন, ডাক বিভাগ কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম, মহিলা শ্রমিকলীগ নেত্রী শীলা আহমেদ নিশী, রোজিনা আক্তার, বিউটিসহ প্রমুখ।

বক্তারা বলেন, মহামারী করোনা কালিন সময়ে করোনা যোদ্ধা হিসেবে জনগণের পাশে ছিল কামরুল হাসান মুন্না।করোনার বিরুদ্ধে যুূদ্ধ করতে গিয়ে আজ তিনি করোনায় আক্রান্ত। এমপি সেলিম ওসমান এবং এমপি শামীম ওসমানের নির্দেশে করোনা কালিন সময়ে তিনি জনগণের পাশে ছিলেন। জনগণের দোয়ায় তিনি সুস্থ্য হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন। কামরুল হাসান মু্ন্না একজন প্রজ্ঞাশীল শ্রমিক নেতা এবং ওসমান পরিবারের স্নেহভাজন।

দোয়া মাহফিলে কামরুল হাসান মুন্নার রোগ মুক্তি কামনাসহ ওসমান পরিবারের সুস্বাস্থ্য কামনা এবং জাতির জনক বঙ্গবন্ধু মানের রুহের মাগফিরাত ও জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনায় দোয়া করা হয়।