র‌্যাবের অভিযানে সাড়ে তিন কেজি গাঁজা উদ্ধার, নারী মাদক বিক্রেতা গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে সাড়ে তিন কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১)। এসময় এক মাদক বিক্রেতা নারীকে গ্রেপ্তার করা হয়। ১৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকেলে র‌্যাব-১১ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জসিমউদ্দীন চৌধুরী (পিপিএম) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

র‌্যাব জানায়, ১৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সোয়া দুটার দিকে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলায় রূপগঞ্জ থানাধীন সুলতানা কামাল ব্রীজ তারাবো রোডের এলাকায় মাদক বিরোধী অভিযানে মোছাঃ জোসনা বেগম নামক এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় আটককৃত ব্যক্তির নিকট থেকে সাড়ে তিন কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামী মোছাঃ জোসনা বেগম(৪৩), স্বামী- মোঃ দেলোয়ার হোসাইন ওরফে দুলাল ওরফে দুলাল মোল্লা। সে বরখার চর এলাকার, থানা- কুলিয়ারচর, জেলা- কিশোরগঞ্জের বাসিন্দা। সে দীর্ঘদিন যাবৎ ব্রাক্ষনবাড়ীয়া জেলার আখাউড়া সীমান্ত এলাকা থেকে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা বিভিন্ন কৌশলে নিয়ে এসে নারায়ণগঞ্জ, গাজীপুর, নরসিংদী সহ এর আশপাশ এলাকায় সরবরাহ করে আসছে। উল্লেখ্য যে গ্রেপ্তারকৃত আসামী মোছাঃ জোসনা বেগমের বিরুদ্ধে ব্রাক্ষণবাড়ীয়া সদর মডেল থানা ও কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় একাধিক মাদক মামলা রয়েছে।