সোনারগাঁ উপজেলার ৫টি ইউনিয়নে যুবদলের আহ্বায়ক কমিটি ঘোষণা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা যুবদলের আওতাধীন মোগরাপাড়া ইউনিয়ন ও সনমান্দি ইউনিয়ন যুবদলের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। একই সঙ্গে বারদী ইউনিয়ন যুবদলের পূর্বের কমিটি বহাল রেখে দেলোয়ার হোসেন দেলুকে সদস্য সচিব হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। এ নিয়ে উপজেলার ১০টি ইউনিয়নের মধ্যে ৫টি ইউনিয়নে যুবদলের কমিটি গঠন সম্পন্ন হলো।

৪ নভেম্বর বুধবার রাতে জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা যুবদলের আহ্বায়ক শহিদুল ইসলাম স্বপন ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক আশরাফ ভুঁইয়া এসব কমিটির অনুমোদন দেন।

মোগরাপাড়া ইউনিয়নে মো: বাবুল মিয়াকে আহ্বায়ক, আরিফুল ইসলামকে সদস্য সচিব ও মো: রাকিব হাসান সিনিয়র যুগ্ম আহ্বায়ক করে ২৪ সদস্য বিশিষ্ট এ কমিটির ঘোষণা দেয়া হয়।

কমিটিতে যুগ্ম আহ্বায়ক পদে আরো রয়েছেন-কাজী পাভেল, রাসেল আহাম্মেদ, মোহাম্মদ জাহাঙ্গীর, কামাল হোসেন, বাদল হোসেন, দেলোয়ার জাহান, আফজাল হোসেন, দেলোয়ার হোসেন এবং সদস্য পদে রয়েছেন কামাল মোল্লা, তাজুল ইসলাম, রাসেল মিয়া, সোহেল আরমান রনি, কামরুল হাসান, ফয়সাল, আমির হোসেন, মৃদুল, আবু তাহের, কামাল মিয়া, জাহাঙ্গীর হোসেন, ফয়সাল-২ ও আমিনুল ইসলাম।

এছাড়া খন্দকার রেজাউল হককে আহ্বায়ক, খোকন সিকদারকে সদস্য সচিব ও মো: জিয়াউল হককে সিনিয়র যুগ্ম আহ্বায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে যুগ্ম আহ্বায়ক পদে আরও রয়েছেন- লুৎফর রহমান শামীম, আরিফ হোসেন, হাবিবুর রহমান-১নং ওয়ার্ড, আলী মুর্তজা, জয়নাল আবেদীন, বিন ইয়ামিন, জাহাঙ্গীর আলম, আব্দুল গাফফার, মাওলানা ফারুক ও সদস্য পদে রয়েছেন আরিফ বিল্লাহ, হাবিবুর রহমান-৫নং ওয়ার্ড, মোহাম্মদ আলী, আক্তার হোসেন, সাইফুল ইসলাম, দুলাল হোসেন, ওমর ফারুক মাসুম, আহসান উল্লাহ, জামাল হোসেন, আবুল বাশার, আসাদুল, মুকবিল, খলিল মিয়া, বাহাউদ্দীন, শহিদুল ইসলাম, শাহিন, কামাল হোসেন, জুয়েল রানা ও রমজান হোসেন।

এর আগে গত ২৭ আগস্ট সোনারগাঁও উপজেলার পিরোজপুুর, বারদী ও নোয়াগাঁও ইউনিয়নে যুবদলের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। ৪ নভেম্বর বুধবার বারদী ইউনিয়ন কমিটির যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন দেলুকে সদস্য সচিব পদে রাখা রেখে কমিটি পূণর্গঠন করা হয়েছে।

যেখানে বারদী ইউনিয়ন জাতীয়তাবাদী যুবদলের ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটিতে আহ্বায়ক আব্দুল আলী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো: সানোয়ার, যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন, জাইদুল, হারুন মিয়া, দেলোয়ার হোসেন দুলু, নজরুল ইসলাম, কামাল হোসেন, হারুন, সজিব ও ইব্রাহিম মিয়া এবং সদস্য করা হয়েছিল আক্তার হোসেন, লতিফ মিয়া, তোফাজ্জল হোসেন, কামাল হোসেন, রুবেল হোসেন, আমান, আবদুর জব্বার, মজিবুল্লাহ ও শাহাদাত হোসেন।

পিরোজপুর ইউনিয়ন জাতীয়তাবাদী যুবদলের ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটিতে আহবায়ক মোঃ মোরশেদ আলম, সিনিয়র যুগ্ম আহবায়ক আল আমিন বেপারী, যুগ্ম আহবায়ক সানোয়ার, আরিফ প্রধান, শাহিনুর রহমান, সানোয়ার হোসেন, আবু আক্কাস, বাদল, জাফর আলী, নজরুল ইসলাম সেন্টু ও সবুর খান এবং সদস্য করা হয়েছে নুর মোহাম্মাদ, নুরুজ্জামান, জাকির হোসেন, মোঃ জামান, জুয়েল, আনোয়ার, নজরুল ইসলাম, কামাল হোসেন, আয়নাল হক ও আনোয়ার হোসেন।

নোয়াগাঁও ইউনিয়ন জাতীয়তাবাদী যুবদলের ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটিতে আহবায়ক আতাউর রহমান, সিনিয়র যুগ্ম আহবায়ক আতাউর রহমান আপেল, যুগ্ম আহবায়ক ওমর ফারুক, ছানাউল্লাহ, নাজমুল ফকির, মো: হাফিজুল্লাহ, মোঃ রিপন, মো: হৃদয় হাসান, মো: আইয়ুব ও মো: মোজাম্মেল এবং সদস্য করা হয়েছে কবির হোসেন, মো: রিপন, মো: রাজিব, মো: ইয়ামিন ভূইয়া, মোঃ বাবুল, একেএম মুস্তাফিজুর রহমান, মোঃ আঃ আউয়াল, মো: মনির মিয়া, মানিক মিয়া, জয়নাল আবেদীন ও মো: সিরাজ।