যদি নির্বাচিত হই নির্বাচনের পরেও মানুষের খোঁজ খবর রাখবো: মেয়র প্রার্থী ঝরা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভা নির্বাচনকে সামনে রেখে দিনব্যাপী নৌকা প্রতীকের পক্ষে নির্বাচনী গণসংযোগ করে পৌরবাসীর দোয়া প্রার্থনা করেছেন সম্ভাব্য মেয়র প্রার্থী নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি নাসরিন সুলতানা ঝরা। এ সময় তিনি পৌরবাসীর মাঝে লিফলেট বিতরণ করেন এবং সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

৫ নভেম্বর বৃহস্পতিবার পৌরসভার ৭নং ওয়ার্ডের ইছাপাড়া, তাজপুর ও দিঘীরপাড় সহ বিভিন্ন এলাকায় হেটে হেটে নৌকা প্রতীকের পক্ষে নির্বাচনী গণসংযোগ করেছেন বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও বদরুন্নেছা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি নাসরিন সুলতানা ঝরা।

ওই সময় তিনি পৌরবাসীর মাঝে লিফলেট বিতরণকালে বলেন, আপনারা আমার জন্য দোয়া করবেন আল্লাহর রহমতে আমি যেনো নৌকা প্রতীক পাই। নৌকা প্রতীক পেয়ে যদি আপনাদের ভোটে মেয়র নির্বাচিত হতে পারি, আজকে যেমন আপনাদের ঘরে ঘরে আসছি ঠিক তেমনি নির্বাচিত হওয়ার পরেও আমি আপনাদের ঘরে ঘরে এসে, এলাকা ঘুরে ঘুরে রাস্তাঘাটের সমস্যাগুলো দেখবো, রাস্তাঘাটের উন্নয়ন ঠিকমত হচ্ছে কিনা তা দেখতে আসবো এবং সকলের খোঁজ খবর রাখবো। আমি মেয়র হলে আমার ক্ষেত্রে অন্তত এই ধারা অব্যাহত রাখবো। প্রতিটি মূহুর্ত আমাকে আপনারা পাশে পাবেন। নির্বাচিত হওয়ার পরে অনেকের মত হারিয়ে যাবে না ইনশাহআল্লাহ। এলাকার মা বোনদের দেখতেও আসবো।

এ সময় সম্ভাব্য মেয়র প্রার্থী নাসরিন সুলতানা ঝরার নির্বাচনী গণসংযোগে ছিলেন- পৌর যুবলীগের সভাপতি আসাদুল ইসলাম আসাদ, সহ-সভাপতি অপু সারোয়ার, সহ-সভাপতি ইসমাইল, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুস সালাম, পৌর যুবলীগের সদস্য হারুন জয়, পৌর যুবলীগ নেতা আশরাফ সুমন, গোজী তোফায়েল, দিঘিরপাড় এলাকার নাহিদ, সুজন, ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. উজ্জ্বল, ৫নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো. জসীমউদ্দীন, ৭নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মজিবুর, ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আমিনুল, ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুর রউফ, ৯নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শ্যামল, পৌর স্বেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি মজিবুর রহমান, যুবলীগ নেতা সানোয়ার, ইকবাল, ফয়সাল, শাহাদাত, জুবায়ের, আল-আমিন, পাভেল, তপন, শাহআলী, আওয়ামীলীগ নেতা বাচ্চু, ছাত্রলীগ নেতা আলমগীর, জীবন, হাসান, মাহবুব সহ পৌর আওয়ামীলীগ ও এর বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা।