বন্দরে মানসিক প্রতিবন্ধী ধর্ষণ, অভিযুক্ত কামাল গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে এক রিক্সাচালকের ১২ বছরের এক মানসিক প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে কামালকে গ্রেপ্তার করেছে বন্দর থানা পুলিশ। ৪ নভেম্বর মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত কামালকে বন্দর উপজেলাধীন কল্যান্দী এলাকা হতে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে বন্দর থানায় নারী ও শিশু দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

অভিযুক্ত গ্রেপ্তারকৃত কামাল বরিশাল জেলার আগৈলঝাড়া থানার মৃত সেকান্দার ব্যাপারীর ছেলে। সে বর্তমানে কল্যান্দী শাহাবুদ্দিন খন্দকারের বাড়িতে ভাড়ায় বসবাস করে আসছে।

শিশুটির বাবা গণমাধ্যমকে জানান, তিনি একজন রিক্সাচালক। কল্যান্দি এলাকায় ২ মেয়ে নিয়ে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছেন। অভিযুক্ত কামাল তার মেয়েকে বিভিন্ন সময় উত্ত্যক্ত করে আসছিল। এ নিয়ে তার বুদ্ধিহীন মেয়ের সঙ্গে দেড় বৎসর পূর্বেও শারীরিক সম্পর্কের অভিযোগ উঠে। পরে স্থানীয় শালিসগণের মাধ্যমে এর মীমাংশা হয়।

আবারো গত ৩নভেম্বর সন্ধ্যায় শিশুটির বাবা ও তার বোন বাড়িতে না থাকায় কামাল কৌশলে তাকে নানা প্রলোভন দেখিয়ে কল্যান্দী শাহাবুদ্দিন খন্দকারের আমবাগানে নিয়ে ধর্ষণ করে। শিশুটির পরিবারের পক্ষ থেকে খবর পেয়ে সরকারী সেবা হটলাইনে (৯৯৯) ফোন করলে বন্দর থানা পুলিশ কামালকে তার ভাড়াটে বাড়ি থেকে আটক করে।

এ ব্যাপারে বন্দর থানা অফিসার ইনচার্জ ফকরুদ্দিন ভূইয়া বলেন, ধর্ষণের ঘটনায় আমরা সঙ্গে সঙ্গে আসামী গ্রেপ্তার করেছি। ভিকটিমকে ডাক্টারি পরীক্ষা করিয়ে আদালতে পাঠিয়েছি। তদন্ত চলছে।

এ ব্যাপারে অভিযুক্ত কামালকে বুধবার দুপুরেই আদালতে প্রেরণ করে ও ভিকটিমকে মেডিকেল চিকিৎসা শেষে ২২ ধারায় যথা নিয়মে আদালতে পাঠায়।