কাউন্সিলর হান্নান সরকারকে নিয়ে ফেসবুক কটুক্তি, থানায় অভিযোগ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি কপোর্রেশনের ২১নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর বিএনপির দপ্তর সম্পাদক হান্নান সরকারকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসে মোঃ কামরুল নামে এক ব্যক্তি তার নিজস্ব ফেসবুক পেজে হুমকি ও মানহানিকর কটুক্তি করার অভিযোগ করেছেন ওই কাউন্সিলর। এই প্রতিবাদে হান্নান সরকার সংবাদ সম্মেলন করেছেন।

৪ নভেম্বর মঙ্গলবার সকাল ১১টায় বিভিন্ন পত্রিকার সাংবাদিকদের শাহীমসজিদস্থ কাউন্সিলর কাযার্লয়ে ডেকে নিয়ে এ সংবাদ সম্মেলন করেন।

কাউন্সিলর হান্নান সরকার অভিযোগ করেন, আমি নারায়ণগঞ্জ সিটি কপোর্রেশনের ২১নং ওয়ার্ডের দুইবারের নিবার্চিত কাউন্সিলর। এনায়েতনগর নয়াপাড়া ও সোনাকান্দা কবরস্থান রোড এলাকায় ইতিমধ্যে কোটি টাকা বরাদ্দ দিয়েছে। ইতিমধ্যে আমরা বেশিরভাগ রাস্তার কাজ সম্পন্ন করেছি। এনায়েতনগর নয়াপাড়া এলাকায় কামরুল নামে এক ব্যক্তির জায়গা রাস্তায় পড়ায় সিটি কপোর্রেশনের ঠিকাদার, নির্মাাণ শ্রমিকদের অকথ্য ভাষায় গালমন্দ করে ও মারধর করে। পরে আমি খবর পেয়ে রাস্তা নিমার্ণের স্থলে গেলে আমাকেও অকথ্য ভাষায় গালমন্দ করে ও প্রাণনাশের হুমকি দেয়। হুমকি দিয়েই এই কামরুল ক্ষ্যান্ত হয়নি, সে তার নিজস্ব মোঃ কামরুল নামে ফেসবুক আইডিতে লাইভে এসে একজন নির্বাচিত কাউন্সিলরের মানহানী করতে কটুক্তি ও অপপ্রচার করেছে। পাশাপাশি সিটি কপোর্রেশনের কাজে প্রতিবন্ধকতাও সৃষ্টি করেছে। আমি মেয়রকে অবগত করে বন্দর থানায় অভিযোগ দায়ের করেছি। সোসাল মিডিয়ায় একজন জনপ্রতিনিধিকে এভাবে অপদস্থ করতে হীনমানসিকতা নিয়ে যে অপপ্রচার করছে আমি এই কামরুলের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা করব। আমি এ ব্যাপারে গণমাধ্যমের সহযোগিতা কামনা করছি। এ সময় নারায়ণগঞ্জে বিভিন্ন পত্রিকার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।