যদি নৌকা পাই আমার বিশ্বাস পৌরসভার জনগণ আমাকে নির্বাচিত করবে: গাজী মজিবুর

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার আগামী নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী ও আওয়ামীলীগের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি এবং উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি গাজী মজিবুর রহমান পৌরবাসীর উদ্দেশ্যে বলেছেন, আগামী ডিসেম্বরের শেখ সপ্তাহে সোনারগাঁও পৌরসভা নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে আমি একজন আওয়ামীলীগ থেকে প্রার্থী হয়েছি। আমি জননেত্রী শেখ হাসিনার কাছের মনোনয়ন দাবি করেছি। আমাকে যদি তিনি যোগ্য মনে করেন তাহলে আমাকে নৌকা মার্কা নিয়ে নির্বাচনে মনোনিত করবেন।

বিএনপি-জামাত জোট সরকার আমলে ব্যাপক নির্যাতনের শিকার এই নেতা আরও বলেন, আমি যদি নৌকা প্রতীক পাই আমার বিশ্বাস সোনারগাঁও পৌরসভার জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। আমি নির্বাচিত হলে সোনারগাঁও পৌরসভা থেকে মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত, ইভটিজিংমুক্ত, বাল্যবিবাহমুক্ত করবো। সোনারগাঁও পৌরসভাকে ডিজিটাল পৌরসভায় রূপান্তরিত করবো। সেই সঙ্গে যেসব এলাকার রাস্তাঘাট উন্নয়ন হয়নি আমি সেইসব রাস্তাঘাটের উন্নয়ন করবো এবং সবাইকে নিয়ে সুন্দর পৌরসভাকে প্রথম শ্রেণির পৌরসভা করবো।

৩ নভেম্বর জেলহত্যা দিবস উপলক্ষ্যে মঙ্গলবার বিকেলে পৌরসভার উদ্ধবগঞ্জ এলাকায় আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলা যুবলীগের আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন গাজী মজিবুর রহমান।

তিনি আরও বলেন, আমরা চাই সকল ভেদাভেদ ভুলে উপজেলা আওয়ামীলীগের সকলে মিলে আমরা রাজনীতিটা করতে চাই। আজকে সোনারগাঁয়ে আওয়ামীলীগের রাজনীতির কি অবস্থা তা সকলেই জানেন।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ আওয়ামীলীগের সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেনের জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর সভাপতিত্বে এ ছাড়াও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ নেতা তৈয়ব আলী, মোস্তফা কামাল নিলু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক নেকবর হোসেন নাহিদ, পৌরসভার সাবেক কাউন্সিলর ও আওয়ামীলীগ নেতা আমির হোসেন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক বাবু, যুবলীগের সহ-সম্পাদক শাহীন আলম শাধীন ছাড়াও এ সময় উপস্থিত ছিলেন পৌর যুবলীগ নেতা সুমন দত্ত, ফয়জুল্লাহ রিপন টিটু, রাসেল, গাজী ফারুক, গাজী টগর, তাঁতীলীগ নেতা খোকন, বদরুজ্জামান রুবেল, গাজী জুয়েল, আবুল হোসেন ও রোমেল সহ অন্যান্য নেতাকর্মীরা।