সোনারগাঁও নুনেরটেক চরাঞ্চলে লায়ন বাবুলের নির্বাচনী গণসংযোগ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আগামী বছরের মার্চ মাসে সম্ভব ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে বারদী ইউনিয়নের নদী বেষ্টিত চরাঞ্চল নুনেরটেক গ্রামের সাধারণ মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করে দোয়া চেয়েছেন বারদী ইউনিয়নের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সোনারগাঁও ভূঁইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল।

৩০ অক্টোবর শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত নুনেরটেক গ্রামের বিভিন্ন এলাকা পরিদর্শন করেন এবং সাধারণ মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। এ সময়ে নুনেরটেকের সাধারণ মানুষ লায়ন বাবুলের পাশে থাকবে বলে অঙ্গীকার করেন। লায়ন বাবুল আগামী বছরের মার্চ মাসে সম্ভব ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন। শুভেচ্ছা বিনিময় কালে বারদী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের মুরুব্বি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

লায়ন মাহবুবুর রহমান বাবুল বলেন, আমি ও আমার পরিবার বিগত ১৪ বছর যাবৎ বারদী ইউনিয়নের সাধারণ মানুষের পাশে এসে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। বিনিময়ে কিছুই চাই নাই। পেয়েছি আপনাদের ভালোবাসা। আপনাদের ভালোবাসায় আমি ও আমার পরিবার ধন্য।

তিনি বলেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমার ছোট্ট ভাই আমিনুল ইসলাম ভূঁইয়া নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করেছিলো। সেই সময়ে আপনারা নুনেরটেক গ্রামের মানুষ অনেক সহযোগিতা ও ভোটও দিয়েছিলেন। কিন্তু সামান্য ভোটের ব্যবধানে পরাজিত হয়। ইনশাআল্লাহ আগামী নির্বাচনে আমি আপনাদের দোয়ায় নির্বাচনে অংশ করতে চাই, যদি আপনারা আমাকে সমর্থন করেন। গত নির্বাচনে যেভাবে আপনারা আমাদের জন্য কাজ করেছেন আমি চাই আগামী নির্বাচনেও ঠিক একইভাবে আপনারা আমার পক্ষে কাজ করবেন। নৌকা প্রতীক দেওয়ার মালিক আল্লাহ পাক। আল্লাহ যদি কবুল করে তাহলে ইনশাআল্লাহ নৌকা প্রতীকের জন্য আমি সবোর্চ্চ চেষ্টা করবো। আমি আপনাদের কাছে দোয়া চাই। আর আপনারা বারদী ইউনিয়নের জনগণ আমার আমার পাশে থাকবেন।