প্রয়াত গোলাম সারোয়ারের স্মরনে মহানগর মৎস্যজীবী লীগের দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ শহর আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক ও শহর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত গোলাম সারোয়ারের ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর মৎস্যজীবী লীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

৩০ অক্টোবর শুক্রবার বাদ আছর জালকুড়ি উত্তর পাড়াস্থ মহানগর মৎস্যজীবী লীগের কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে প্রয়াত গোলাম সারোয়ারের আত্মার মাগফেরাত কামনা ও ঈদ-এ-মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি নুর হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমএম শামসীর আহমেদের সঞ্চালনায় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য আরিফ ইকবাল, মহানগর আওয়ামী মৎস্যজীবী লীগের সিনিয়র সহ-সভাপতি গোলাম রব্বানী, যুব ও ক্রীড়া সম্পাদক গনেশ সিং, সিদ্ধিরগঞ্জ থানা মৎস্যজীবী লীগের সভাপতি করিম বাদশা, সদর থানা মৎস্যজীবী লীগের সহ-সভাপতি মো.আনোয়ার, সাধারণ সম্পাদক আরিফ শেখ, মো.জুম্মান, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন রানা, যুগ্ম স্বপন হোসেন, মহানগর মৎস্যজীবী লীগ নেতা রবিন দেওয়ানসহ বিভিন্ন থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ।