সোনারগাঁয়ে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানী বিতরণ

সান নারায়ণগগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে সোনারগাঁয়ের ২৫ জন বীর মুক্তিযোদ্ধাকে ১০ হাজার টাকা করে আর্থিক সম্মানী প্রদান করা হয়েছে।

২৯ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এই আর্থিক সম্মানি প্রদান করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগ সভাপতি মো. আনোয়ার হোসেন।

নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মনোয়ার হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী।

সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সদ্য সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গনীর সার্বিক সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার-১ অ্যাডভোকেট নুরুল হুদা, নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার-২ মোহাম্মদ আলী, সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সদ্য সাবেক কমান্ডার সোহেল রানা, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম ও ফারুক হোসেন ভূঁইয়া।

আরও উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সদ্য সাবেক সহকারী কমান্ডার মহিউদ্দিন মাহী, দেওয়ান উদ্দিন চুন্নু, জাহিদ হোসেন ও মফিজুল ইসলাম খাঁন সহ উপজেলার সকল ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডারবৃন্দ।

এছাড়া উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক বিল্লাল প্রধান, সদস্য সচিব মাহফুজুর রহমান, শিক্ষানুরাগী আলেয়া আক্তার, শিপন, উর্মী ও জোসনা সহ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে কম্পিউটার প্রশিক্ষণ সেন্টার চালু করার জন্য জেলা পরিষদ থেকে ২০টি কম্পিউটার বরাদ্দ দেয়ার ঘোষণা দেন।