কেন্দ্র কমিটি দিবে না, কমিটি দিবে সোনারগাঁয়ের নেতাকর্মীরা: মান্নান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম মান্নান বিএনপির যেসব নেতারা কমিটির জন্য কেন্দ্রে দৌড়যাপ করছেন তাদের উদ্দেশ্যে বলেছেন, এখন সোনারগাঁয়ে বিএনপির মুলদলের কোন অস্তিত্ব নেই। যারা কমিটি আনতে কেন্দ্রের দুয়ারে দুয়ারে ঘুরছেন তাদের উদ্দেশ্যে বলছি, কেন্দ্র কমিটি দিবে না, কমিটি দিবে সোনারগাঁয়ের নেতাকর্মীরা। তাই সোনারগাঁয়ের বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, শ্রমিকদল, মহিলাদলসহ প্রতিটি অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের পাশে দাড়ান। তাদেরকে ঐক্যবদ্ধ করে দলকে শক্তিশালী করুন। ব্যক্তির পিছনে না ঘুরে দলের জন্যে কাজ করুন। কাজের মূল্যায়নেই আগামী দিনে সোনারগাঁয়ের নেতাকর্মীরা তাদের নেতৃত্ব বাছাই করে নিবে।

জানাগেছে, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও কেক কাটার মাধ্যমে উদযাপন করেছে সোনারগাঁ উপজেলা যুবদল। ২৭ অক্টোবর মঙ্গলবার বিকেলে কাঁচপুর এলাকায় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ব্যাপক আয়োজনের মাধ্যমে নানা কর্মসূচি পালন করা হয়। ওই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মান্নান।

নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক ও সোনারগাঁ উপজেলা যুবদলের আহ্বায়ক শহিদুর রহমান স্বপনের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহবায়ক আশরাফ ভূঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির কার্যকরী সদস্য আজহারুল ইসলাম মান্নান।

এতে উপস্থিত ছিলেন সাদিপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সেলিম সরকার, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক রাসেল রানা, মুশফিকুর রহমান মোহন, সহ-সাধারণ সম্পাদক সেলিম হোসেন দিপু, সোনারগাঁ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক নুরে ইয়াসিন নোবেল, আশরাফ প্রধান, আশরাফ মোল্লা, সাজ্জাদ চৌধুরী চপল, কামাল হোসেন ও আমির হোসেন, কার্যকরী সদস্য শাহিন আলম জোবায়ের, আমজাদ, সুমন মিয়া, আলমাস, আতাউর রহমান, খন্দকার রেজাউল, অলিউর রহমান।

আরো উপস্থিত ছিলেন পিরোজপুর ইউনিয়ন যুবদলের আহবায়ক মোর্শেদ, সিনিয়র যুগ্ম আহবায়ক আলামিন বেপারী, বারদী ইউনিয়ন যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক ডা. সানোয়ার, নোয়াগাঁও ইউনিয়ন যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আতাউর রহমান আপেল, যুবদল নেতা বাবুল হোসেন, আ: গফুর, এমদাদ, জুয়েল রানা, আনোয়ার হোসেন, দেলোয়ারসহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও যুবদলের কেন্দ্রীয় সাধারণ সুলতান সালাউদ্দিন টুকুর সুস্থ্যতা কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয় এবং কেক কেটে যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।